1. admin@sylheterkujkhobor.com : admin :
রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৪:৩০ পূর্বাহ্ন

অশ্রুসজল চোখে সব ধরনের ক্রিকেট থেকে বিদায় নিলেন তামিম ইকবাল

সিলেটের খোঁজখবর
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৬ জুলাই, ২০২৩
  • ১২১ বার পঠিত

কান্নাজড়িত কণ্ঠে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসরে যাওয়ার ঘোষণা দিলেন তামিম ইকবাল।

এক বছর আগে নানামুখী আলোচনার পর আন্তর্জাতিক টি-টোয়েন্টি থেকে অবসরের ঘোষণা দিয়েছিলেন তামিম। ঠিক এক বছর পর ওয়ানডে ফরম্যাটসহ পুরো আন্তর্জাতিক ক্রিকেট থেকেই অবসরের ঘোষণা দিলেন বাংলাদেশের ওয়ানডে অধিনায়ক।

বৃহস্পতিবার চট্টগ্রামের স্থানীয় এক হোটেলে সংবাদ সম্মেলনের মাধ্যমে এই ঘোষণা দিয়েছেন তামিম।

সংবাদ সম্মেলনে অশ্রুসজল চোখে তামিম বলেন, আফগানিস্তানের বিপক্ষে গতকালের ম্যাচটিই আমার ক্যারিয়ারের শেষ ম্যাচ। এই মুহূর্ত থেকে আমি আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানাচ্ছি। সিদ্ধান্তটি হুট করে নেওয়া নয়। অনেকদিন ধরেই আমি এটা নিয়ে ভাবছি। পরিবারের সঙ্গে কথাও বলেছি এ বিষয়ে।

আন্তর্জাতিক ক্রিকেটের ১৬ বছরের দীর্ঘ ক্যারিয়ারের জন্য সতীর্থ, কোচ, বিসিবি, পরিবার ও সমর্থকদের ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করে তামিম বলেন, ক্যারিয়ারের এই দীর্ঘ পথচলায় আমার সব সতীর্থ, সব কোচ, বিসিবির কর্মকর্তাগণ, আমার পরিবার ও যারা আমার পাশে ছিলেন, নানাভাবে সহায়তা করেছেন, ভরসা রেখেছেন এবং আমার ভক্ত-সমর্থক, বাংলাদেশ ক্রিকেটের অনুসারী, সবার প্রতি কৃতজ্ঞতা জানাই। আপনাদের সবার অবদান ও ভালোবাসায় আমি চেষ্টা করেছি সব সময় দেশের জন্য নিজের সবটুকু উজাড় করে দিতে।

অধিনায়ক তামিম ইকবালের ফিটনেস ইস্যু নিয়ে বেশ কিছুদিন ধরেই বেশ আলোচনা হচ্ছে। সব আলোচনার ইতি টেনে  বৃহস্পতিবার হুট করেই সংবাদ সম্মেলন ডাকেন বাংলাদেশের ওয়ানডে অধিনায়ক। সেখানেই নিজের সিদ্ধান্তের কথা জানালেন তামিম।

 




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর










x