1. admin@sylheterkujkhobor.com : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:৪৭ অপরাহ্ন

অসুস্থ আলহাজ্ব সৈয়দ মকবুল হোসেন মাখন মিয়ার শয্যাপাশে সদর দক্ষিণ নাগরিক কমিটি’র নেতৃবৃন্দ

সিলেটের খোঁজখবর
  • আপডেট সময় : মঙ্গলবার, ২৬ মার্চ, ২০২৪
  • ৫৩ বার পঠিত

সিলেটের সদর দক্ষিণ এলাকার ন্যায়সংগত দাবি আদায় ও সুষম উন্নয়ন তরান্বিত করার লক্ষ্যে গঠিত অরাজনৈতিক সংগঠন ‘সদর দক্ষিণ নাগরিক কমিটি, সিলেট’র এ্যাডহক কমিটির আহবায়ক ও সিলাম ইউনিয়নের সাবেক চেয়ারম্যান অসুস্থ আলহাজ্ব সৈয়দ মকবুল হোসেন মাখন মিয়ার রোগমুক্তি কামনা করেছেন সংগঠনের নেতৃবৃন্দ।
গতকাল বাদ তারাবীহ অসুস্থ আহবায়ক মাখন মিয়াকে দেখতে সিলাম ইউনিয়নের রুস্তমপুরস্থ তাঁর বাসভবনে যান সংগঠনের নেতৃবৃন্দ। এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন সংগঠনের এ্যাডহক কমিটির সদস্য সচিব ও সাবেক সিটি কাউন্সিলর মোঃ আজম খান, সিনিয়র সদস্য চঞ্চল মাহমুদ ফুলর, আলহাজ্ব মোঃ ফরিদুর রহমান, নুরুল ইসলাম সুমন, দিলওয়ার হোসেন রানা, ফকির আমির আলী প্রমুখ।
উল্লেখ্য, বার্ধক্যজনিত নানা রোগে আক্রান্ত হয়ে আলহাজ্ব সৈয়দ মকবুল হোসেন মাখন মিয়া সম্প্রতি বিশেষজ্ঞ চিকিৎসকদের তত্বাবধানে সিলেটের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। অবস্থার কিছুটা উন্নতি হলে সম্প্রতি তিনি বাড়িতে ফিরে আসেন। তবে এখনও তিনি শয্যাশায়ী। খবর পেয়ে নাগরিক কমিটির নেতৃবৃন্দ তাঁকে দেখতে যান এবং তাঁর চিকিৎসার খোঁজ-খবর নেন।
আলহাজ্ব সৈয়দ মকবুল হোসেন মাখন মিয়া নাগরিক কমিটি’র নেতৃবৃন্দকে কাছে পেয়ে সন্তোষ প্রকাশ করেন এবং তাঁদের মাধ্যমে তাঁর সুস্থতার জন্য সিলেটবাসীর কাছে দোয়া কামনা করেছেন।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর










x