1. admin@sylheterkujkhobor.com : admin :
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১২:০৭ অপরাহ্ন
শিরোনাম :
আসন্ন উপজেলা নির্বাচনে মোহাম্মদ ফখরুল ইসলাম শায়েস্তার প্রার্থিতা বাতিল তামাবিল স্থলবন্দরে ইমিগ্রেশন কার্যক্রম ২ দিন বন্ধ থাকবে নুরুল হক নুরের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি প্রকাশ্যে ইউপি সদস্যকে গুলির পর গলা কেটে হত্যা ১৪৩১ কে স্বাগত জানিয়ে বর্নিল আয়োজনে সিলেটে নববর্ষ উদযাপন পর্তুগালে নানান আয়োজনের মধ্যে দিয়ে বাংলা বর্ষবরণ উদযাপন। ইসরায়েলকে লক্ষ্য করে হামলা চালালো ইরান যথাযোগ্য মর্যাদায় পর্তুগালে উদযাপিত হলো পবিত্র ঈদুল ফিতর বরের কতজন স্ত্রী বর্তমান আছে, সংশোধনী আসছে কাবিননামায় বেনজীরের দুর্নীতি: ‘বিশ্বাসযোগ্য তথ্য-উপাত্ত হাতে পেলেই ব্যবস্থা -দুদক

আমেরিকার নিউজার্সিতে ফ্ল্যাটে এক বাংলাদেশি নারীর মরদেহ উদ্ধার

সিলেটের খোঁজখবর
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৯ জুন, ২০২২
  • ৩০৩ বার পঠিত

আশরাফ উল্লাহ ইমনঃ ফিল্মী স্টাইলে মেয়ের জন্মদিনে স্ত্রী ছায়মা তাসনিম শাপলা (২৪)’কে গলাটিপে হত্যা করলো পাসন্ড স্বামী মো. আব্দাল হোসেন (৩০)। নিহত যুক্তরাষ্ট্র প্রবাসী ও সিলেটের বিশ্বনাথ উপজেলার লামাকাজী ইউনিয়নের হাজরাই গ্রামের মৃত মকদ্দুস আলীর একমাত্র মেয়ে।

সোমবার ৬ জুন যুক্তরাষ্ট্রের নিউজার্সি সিটিতে মেয়ের জন্মদিনে স্ত্রীকে হত্যা করে আব্দাল। সে (আব্দাল) সিলেটের বিশ্বনাথ উপজেলার লামাকাজী ইউনিয়নের হাজরাই গ্রামের মো. সমুজ আলীর ছেলে ও আব্দুল মতিন এর ভাতিজা।

নিহতের মা জাহানরা বেগম এর মাধ্যমে জানা যায়, নারী পরকীয়ায় আসক্ত হয়ে টাকার লোভে প্রতিদিন শাপলা বেগমকে মারধর ও নির্যাতন করতো পাসন্ড স্বামী আব্দাল হোসেন। রবিবার নিহত শাপলার মেয়ে ফারিহার জন্মদিন ছিল। জন্মদিনে ঘুমের মধ্যে মধ্যে গলা টিপে শ্বাসরুদ্ধ করে হত্যা করে এই নরপশু আব্দাল হোসেন।
এসময় যুক্তরাষ্ট্রের নিউজার্সি পুলিশ তাকে গ্রেফতার করলে হত্যার কথা স্বীকার করে আব্দাল।
মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও যুক্তরাষ্ট্রের প্রধানমন্ত্রী ও প্রশাসনের কাছে হত্যার পরিকল্পনাকারী ও এর সাথে জড়িত সংশ্লিষ্ট সবার দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছেন নিহতের মা জাহানারা বেগম।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর










x