1. admin@sylheterkujkhobor.com : admin :
রবিবার, ২৬ জুন ২০২২, ০৭:৫৮ অপরাহ্ন
শিরোনাম :
আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে জেলা তাঁতী লীগের শ্রদ্ধাঞ্জলি অর্পণঃ সিলেট জেলা তাঁতী লীগের কার্যকরী কমিটির জরুরী সভা অনুষ্ঠিতঃ মিডিয়া বলে না? আমি বলি! আওয়ামী লীগের ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে জেলা তাঁতী লীগের শ্রদ্ধাঞ্জলি অর্পণঃ হেলিকপ্টারযোগে বন্যাকবলিত এলাকা পরিদর্শনে প্রধানমন্ত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা সিলেটবাসীর দুঃসময়ে পাশে রয়েছেন: হাবিবুর রহমান হাবিব প্রধানমন্ত্রী আসছেন মঙ্গলবার, হেলিকপ্টারে ঘুরে দেখবেন বন্যা পরিস্থিতি সিলেট অঞ্চলে বন্যার পানি নেমে যেতে এক সপ্তাহ সময় লাগতে পারে ডাকাত আতঙ্ক: গুজবকারীদের চিহ্নিত করা হচ্ছে ফেঞ্চুগঞ্জে বন্যার ভয়াবহ রূপ,৩০ হাজার পরিবার পানিবন্দি

আমেরিকার নিউজার্সিতে ফ্ল্যাটে এক বাংলাদেশি নারীর মরদেহ উদ্ধার

সিলেটের খোঁজখবর
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৯ জুন, ২০২২
  • ২০৬ বার পঠিত

আশরাফ উল্লাহ ইমনঃ ফিল্মী স্টাইলে মেয়ের জন্মদিনে স্ত্রী ছায়মা তাসনিম শাপলা (২৪)’কে গলাটিপে হত্যা করলো পাসন্ড স্বামী মো. আব্দাল হোসেন (৩০)। নিহত যুক্তরাষ্ট্র প্রবাসী ও সিলেটের বিশ্বনাথ উপজেলার লামাকাজী ইউনিয়নের হাজরাই গ্রামের মৃত মকদ্দুস আলীর একমাত্র মেয়ে।

সোমবার ৬ জুন যুক্তরাষ্ট্রের নিউজার্সি সিটিতে মেয়ের জন্মদিনে স্ত্রীকে হত্যা করে আব্দাল। সে (আব্দাল) সিলেটের বিশ্বনাথ উপজেলার লামাকাজী ইউনিয়নের হাজরাই গ্রামের মো. সমুজ আলীর ছেলে ও আব্দুল মতিন এর ভাতিজা।

নিহতের মা জাহানরা বেগম এর মাধ্যমে জানা যায়, নারী পরকীয়ায় আসক্ত হয়ে টাকার লোভে প্রতিদিন শাপলা বেগমকে মারধর ও নির্যাতন করতো পাসন্ড স্বামী আব্দাল হোসেন। রবিবার নিহত শাপলার মেয়ে ফারিহার জন্মদিন ছিল। জন্মদিনে ঘুমের মধ্যে মধ্যে গলা টিপে শ্বাসরুদ্ধ করে হত্যা করে এই নরপশু আব্দাল হোসেন।
এসময় যুক্তরাষ্ট্রের নিউজার্সি পুলিশ তাকে গ্রেফতার করলে হত্যার কথা স্বীকার করে আব্দাল।
মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও যুক্তরাষ্ট্রের প্রধানমন্ত্রী ও প্রশাসনের কাছে হত্যার পরিকল্পনাকারী ও এর সাথে জড়িত সংশ্লিষ্ট সবার দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছেন নিহতের মা জাহানারা বেগম।




Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর










x