1. admin@sylheterkujkhobor.com : admin :
রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৫:৩২ পূর্বাহ্ন

সিলেটের জালালাবাদে জমি নিয়ে সংঘর্ষে শিশুসহ আহত ২

সিলেটের খোঁজখবর
  • আপডেট সময় : শুক্রবার, ২১ জানুয়ারি, ২০২২
  • ৪০৩ বার পঠিত

নিজস্ব প্রতিবেদকঃ  সিলেট সদর উপজেলার জালালাবাদ থানাধীন বানা গাও বাজারে জমি নিয়ে বিরোধের জেরে দুইপক্ষের সংঘর্ষ হয়েছে। এতে দু’জন আহত হয়েছেন।

২০ জানুয়ারী ২০২২, বৃহস্পতিবার দু পক্ষের মধ্যে এ ঘটনা ঘটে।

সরেজমিনে দেখা যায় মনফর আলী (৫৬) ও সাইদ হোসেন নামক এক নাবালক শিশু আহত হন।

অভিযোগ সূত্রে জানা গেছে, দীর্ঘদিন থেকে মনফর আলী ও তার ছেলে প্রবাসী দেলোয়ার হোসেনের সঙ্গে তাহার চাচা সোনাফর আলী ও চাচাতো ভাই দের সাথে বানা গাও বাজারের ৩০ শতাংশ দোকানোর জমি-জমা নিয়ে বিরোধ চলে আসছে। ঘটনার দিন বেলা ১১টার দিকে সোনাফর আলী তাহার ছেলেদের নিয়া মনফর আলীর ক্রয়কৃত জমি জোর পুর্বক দখল করতে গেলে এ সময় দুইপক্ষে বাগবিতণ্ডা শুরু হয়।

একপর্যায়ে উভয়পক্ষে সংঘর্ষ হয়। এতে মনফর আলী ও তাহার নাতী  সাইদ হোসেন গুরুতর আহত হন। আহতদের কে সিলেট ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে।
এ ব্যাপারে আহত মনফর আলী বলেন আমার ছেলে সৌদি আরবে থাকাকালে থানা বাজারে ৩০ শতাংশ জমি ক্রয় করে। যার পাশাপাশি আমার ভাই সোনাফর আলীরও জমি রয়েছে, কিন্ত জায়গা ক্রয় করার পর থেকেই আমার ভাই ও ভাতিজারা আমাকে ও আমার ছেলে দেলোয়ার কে তাদের কাছে উক্ত ক্রয়কৃত ৩০ শতাংশ  জমি বিক্রি করে দিতে চাপ দিতে থাকে। আমি বিক্রি করতে অপরাগতা সীকার করিলে তারা ক্ষিপ্ত হয়ে আমার জমি দখল করতে গেলে আমি বাধা দিলে আমাকে ও আমার নাতী ছোট বাচ্চাটিকে রামদা দিয়ে কুপিয়ে আহত করে।
এ বিষয়ে সোনাফর গংদের সঙ্গে যোগাযোগের চেষ্টা করেও পাওয়া না যাওয়ায় বক্তব্য নেওয়া যায়নি।

জালালাবাদ মডেল থানার ওসি সিরাজুল ইসলাম বলেন, বলেন সংঘর্ষের ঘটনা শুনেছি অভিযোগ পেলে তদন্তসাপেক্ষে আইনি ব্যবস্থা নেওয়া হবে।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর










x