1. admin@sylheterkujkhobor.com : admin :
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৩:১৯ অপরাহ্ন

ইতালি পাঠানোর নামে বন্দি করে মুক্তিপণ দাবি মানবপাচার দলের একজনকে গ্রেফতার

সিলেটের খোঁজখবর
  • আপডেট সময় : শুক্রবার, ২৬ আগস্ট, ২০২২
  • ১৩০ বার পঠিত

সংঘবদ্ধ মানবপাচার দলের একজনকে গ্রেফতার করেছে গোলাপগঞ্জ থানা পুলিশ। গ্রেফতারকৃত জামিল আহমদ ওরফে আব্দুল হাফিজ (৩৫)। সে  এসএমপি এয়ারপোর্ট থানাস্থ তরঙ্গ ৩/১, মজুমদারী এলাকার আব্দুল কাইয়ুমের ছেলে। 

জানা যায়, গ্রেফতারকৃত আব্দুল হাফিজ সিলেটের গোলাপগঞ্জ উপজেলার নিমাদল গ্রামের গেদা মিয়ার ছেলে দেলোয়ার হোসেন (৪৫)কে ইতালি নিয়ে যাওয়ার কথা বলে বাদীর কাছ থেকে ৯ লক্ষ টাকার চুক্তি করে। চুক্তির পর ভিকটিম দেলোয়ার ৬ লক্ষ টাকা পরিশোধ করেন। পরবর্তীতে পাচারকারীরা দেলোয়ারকে ভারত হয়ে অবৈধ পথে দুবাই নিয়ে যাওয়ার পর সেখানে বন্দি করে রাখে এবং তার পরিবারের কাছে আরও ১০ লক্ষ টাকা নগদ মুক্তিপন দাবি করে।

এই ঘটনায় ভিকটিমের স্ত্রী থানায় অভিযোগ দায়ের করলে গোলাপগঞ্জ মডেল থানার ২৪ আগস্ট ধারা মানবপাচার প্রতিরোধ ও দমন আইন, ২০১২ এর ৬/৭/৮ ধারায় মামলা নং ২৫ দায়ের করেন। মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই মহরম আলীর নেতৃত্বে গোলাপগঞ্জ মডেল থানা পুলিশের একটি টিম এসএমপির এয়ারপোর্ট থানা এলাকা হতে বৃহস্পতিবার রাতে মামলার এজাহারনামীয় আসামী জামিল আহমদ ওরফে আব্দুল হাফিজকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত হাফিজকে আদালতে প্রেরন করা হয়েছে।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর










x