1. admin@sylheterkujkhobor.com : admin :
সোমবার, ২০ মে ২০২৪, ০৭:০২ অপরাহ্ন
শিরোনাম :
দক্ষিণ সুরমায় গরু ছিনতাইয়ের ঘটনায় এক ছাত্রলীগ নেতাসহ ৮ জনের বিরুদ্ধে মামলা দক্ষিণ সুরমা উপজেলা প্রেসক্লাবের ২০২৪/২৬ মেয়াদের কমিটি ঘোষনা সভাপতি ফুলর সাধারণ সম্পাদক নুরুল ৬ষ্ঠ উপজেলা নির্বাচনঃ দক্ষিণ সুরমায় ত্রিমুখী লড়াইয়ের আভাস জালালাবাদ থানা রিকশা ও রিকশাভ্যান শ্রমিক ইউনিয়নের মে দিবস পালন দক্ষিণ সুরমা রেস্তোরা মালিক সমিতি’র জরুরী সভা অনুষ্ঠিত গরম থেকে বাঁচতে ট্রাফিক পুলিশদের এসি হেলমেট দিলো পশ্চিমবঙ্গ সরকার দক্ষিণ সুরমা উপজেলা প্রেসক্লাবের সভায় শ্রমিকদের যথাযথ মুল্যায়নের দাবী দক্ষিণ সুরমা উপজেলা নির্বাচনে প্রচার প্রচারণায় এগিয়ে জুয়েল আহমদ যারা কথায় কথায় স্যাংশনস দেয় তারা ঘরে ঢুকে মানুষ হত্যা করে যুক্তরাষ্ট্রকে উদ্দেশ্য করে শেখ হাসিনা সিলেট সিটি কর্পোরেশনের কর্মচারীর ফেসবুকে স্ট্যাটাস দিয়ে আত্মহত্যা

এবার টাইগাররা ওয়ানডে ও টেস্ট সিরিজ খেলবে সিলেটে!

সিলেটের খোঁজখবর
  • আপডেট সময় : শনিবার, ২৫ মার্চ, ২০২৩
  • ৮২ বার পঠিত

আয়ারল্যান্ডের বিপক্ষে ওয়ানডে সিরিজ শেষ হতে না হতেই সিলেটের ক্রিকেট প্রেমীরা পেলেন আরেকটি সুখবর। বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) জুনে অনুষ্টিত হতে যাওয়া আফগানিস্তান সিরিজের ভেন্যুও রাখছে সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে।

তিন ম্যাচের ওয়ানডে, তিন ম্যাচের টি-২০ ও দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলতে জুনে আফগানিস্তান দল বাংলাদেশ সফরে আসবে। টি-২০ ও টেস্ট সিরিজের ম্যাচ কমতে পারে, আবার বাড়তেও পারে। তবে ওয়ানডে সিরিজটি ৩ ম্যাচেরই হবে।

দুই টেস্টের জায়গায় অন্তত একটি টেস্ট হবে। ওয়ানডে সিরিজের সঙ্গে সেই টেস্টের ভেন্যুও থাকছে সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম। টি-২০ সিরিজের ম্যাচ গুলো হবে মিরপুরের হোম অব ক্রিকেটে।

আবার দুই ম্যাচের টেস্টের বদলে এক ম্যাচের টেস্ট সিরিজ হলে, সাদা পোশাকের সিরিজটি মিরপুরেও হতে পারে। ভেন্যু চূড়ান্ত না হলেও এটা এক প্রকার নিশ্চিত যে ওয়ানডে সিরিজের ম্যাচ গুলো সিলেট ভেন্যুতে হবে। আয়ারল্যান্ড সিরিজে বাংলাদেশ দল নিজেদের চাহিদা মতো উইকেট পেয়েছে সিলেটে।

বাংলাদেশ আগে ব্যাট করা দুই ম্যাচেই রান এসেছে তিনশোর বেশি। শেষ ম্যাচে আয়ারল্যান্ড ব্যাটিংয়ে নেমে ভুগেছে বাংলাদেশের বোলিং লাইনআপের বিপক্ষে। ব্যাটে-বলে দুর্দান্ত সিরিজ শেষ করেছে বাংলাদেশ দল। আফগান সিরিজে তাই সিলেটে থাকছে ম্যাচ।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর










x