1. admin@sylheterkujkhobor.com : admin :
মঙ্গলবার, ১৭ মে ২০২২, ০৪:২৫ অপরাহ্ন

এবার হরিপুরে রাস্তার পাশে অজ্ঞাত লাশ

সিলেটের খোঁজখবর
  • আপডেট সময় : মঙ্গলবার, ১২ এপ্রিল, ২০২২
  • ৪৯ বার পঠিত

ডেস্কঃ সিলেটের জৈন্তাপুর উপজেলার হরিপুরে রাস্তার পাশ থেকে অজ্ঞাত পরিচয় এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে থানাপুলিশ। মঙ্গলবার (১২ এপ্রিল) বেলা ২টার দিকে এ লাশ উদ্ধার করা হয়।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, মঙ্গলবার (১২ এপ্রিল) বেলা ১১টার দিকে জৈন্তাপুর উপজেলার ফতেপুর ইউনিয়নের হেমু করিচর ব্রিজ সংলগ্ন হেমু তিনপাড়া উচ্চবিদ্যালয়ের সামনে সিলেট-তামাবিল মহাসড়কের পাশে এক ব্যক্তির লাশ পড়ে থাকতে দেখেন স্থানীয়রা। এসময় খবর দিলে জৈন্তাপুর মডেল থানাপুলিশ বেলা ২টার দিকে ঘটনাস্থরে গিয়ে অজ্ঞাতনামা ওই ব্যক্তির (৫০) লাশ উদ্ধার করে।

নিহতের পরনে কালো পেন্ট, গায়ে নীল রঙের শার্ট ছিলো, নাক ও কানে আঘাতের চিহ্ন রয়েছে। আর বাম হাত ও বাম পা দেখতে মনে হয় ভাঙ্গা।

জৈন্তাপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম দস্তগীর আহমদ লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, লাশটি ময়না তদন্তের জন্য সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। লাশটি কার, কীভাবে মৃত্যু ঘটলো ও কীভাবে এ স্থানে আসলো এসব বিষয় জানার চেষ্টা করা হচ্ছে।

উল্লেখ্য, গত কয়েকদিন থেকে জৈন্তাপুরের হরিপুর যেন অকুস্থলে পরিণত হয়েছে। প্রথম তারাবির রাতে দু গ্রামবাসীর সংঘর্ষে এক আলেম মারা যান। এরপর ৬ এপ্রিল হরিপুরের ৭ নং গ্যাস কূপ নামক স্থানে ভয়াবহ এক সড়ক দুর্ঘটনায় ঘটনস্থালেই শিশুসহ তিনজন মারা যান। এ ঘটনায় গতকাল মারা যান আহত আরেকজন।

অপরদিকে, গত রবিবার উপজেলা জৈন্তাপুর ইউনিয়নের কেন্দ্রী গ্রামের ফখরুল মিয়ার ছেলে সাব্বির আহমদের বসতঘরে অগ্নিকাণ্ড ঘটে। এতে সাব্বির আহমদের স্ত্রীর রহস্যজনক মৃত্যু হয়।




Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর










x