1. admin@sylheterkujkhobor.com : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:০০ অপরাহ্ন

গরু চুরির ঘটনায় ২ জন গ্রেফতার

সিলেটের খোঁজখবর
  • আপডেট সময় : রবিবার, ১০ মার্চ, ২০২৪
  • ১৪ বার পঠিত

মৌলভীবাজারের কমলগঞ্জে গরু চুরির ঘটনায় দুইজনকে গ্রেফতার করছে পুলিশ। শনিবার ( ৯ মার্চ) রাতব্যাপী অভিযান চালিয়ে মাধবপুর ইউনিয়নের শ্রীগোবিন্দপুর চা বাগানের নয়ন পাশির বাড়ি থেকে তাদের গ্রেফতার করা হয়েছে বলে জানান থানার ওসি সাইফুল আলম।

পুলিশ জানায়, ইসলামপুর ইউনিয়নের শ্রীপুর গ্রামের আবুল হোসেনের ছেলে আব্দুল জব্বারকে (২৫) গ্রেফতারের পর তার দেওয়া তথ্য অনুযায়ী চুরির ঘটনায় তার সহযোগী পাত্রখোলা এলাকার তমিজ উদ্দিনের ছেলে জাকির হোসেন (৪৯) ও শ্রীপুর এলাকার আঃ মজিদের ছেলে মুন্না মিয়াকে (২৬) গ্রেফতার করা হয়েছে।

পরবর্তীতে আটকদের তথ্যের ভিত্তিতে শ্রীগোবিন্দপুর চা বাগান এলাকা থেকে চোরাই যাওয়া একটি গরু (যার আনুমানিক বাজার মূল্য নব্বই হাজার টাকা) উদ্ধার করা হয়েছে। গত ৭ মার্চ রাত আড়াই ঘটিকার সময় মাধবপুরের শ্রীগোবিন্দপুর বাগানের নয়ন পাশির গোয়াল ঘর থেকে গরু চুরি হয়। এ ঘটনায় অভিযোগের প্রেক্ষিতে থানায় নিয়মিত মামলা রুজু হয়।

ওসি বলেন, ‘শ্রীগোবিন্দপুর বাগান থেকে গরু চুরির ঘটনায় মূল হোতাসহ তিনজনকে গ্রেফতার করা হয়েছে। আসামীদের বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে। পরে রিমান্ডে এনে বিস্তারিত জিজ্ঞাসাবাদ করা হবে




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর










x