1. admin@sylheterkujkhobor.com : admin :
সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০৮:৫৭ অপরাহ্ন

গাড়ী ভর্তি চোরাই মোবাইলসহ আ.লীগ নেতার ছেলে গ্রেফতার

সিলেটের খোঁজখবর
  • আপডেট সময় : শনিবার, ১৬ এপ্রিল, ২০২২
  • ১১৮ বার পঠিত

ডেস্কঃ সিলেটের জৈন্তাপুর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক লিয়াকত আলীর ছেলে জাফর সাদেক জয় আলীকে একশটি ভারতীয় চোরাই মোবাইল ফোনের চালানসহ গ্রেফতার করেছে পুলিশ।

এসময় আক্তার হোসেন (২২) ও লিমন মিয়া (২৮) নামে তার আরও দুই সহযোগীকেও গ্রেফতার করা হয়েছে।

বৃহস্পতিবার ( ১৪ এপ্রিল ) রাতে সিলেট সদর উপজেলার পীরেরবাজার থেকে তাদের আটক করা হয়েছিল। আজ শুক্রবার ( ১৫ এপ্রিল ) বিকেলে তাদের আদালতে তোলা হয়।

 

এ ব্যাপারে শাহপরান থানার এসআই উত্তম রায় চৌধুরী বাদি হয়ে জয়সহ ৪ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন। মামলায় তিনজনকে গ্রেফতার ও একজনকে পলাতক দেখানো হয়েছে। এজাহার সূত্রে জানা গেছে, গোপন সূত্রে খবর পেয়ে সিলেট-তামাবিল সড়কের পীরেরবাজার এলাকায় একটি প্রাইভেট কার থামান থামান উত্তম রায়।

 

গাড়িটি চালাচ্ছিলেন লিমন। গাড়িটি তল্লাশি করে একটা কার্টনে মোড়ানো অবস্থায় ভারতীয় বিভিন্ন কোম্পানির ১০০টি মোবাইল ফোন সেট পাওয়া যায়, যার আনুমানিক মূল্য ২১ লাখ ৫১ হাজার টাকা। এগুলোর কোন বৈধ কাগজপত্র দেখাতে ব্যর্থ হন তারা।

 

এজাহারে এএসআই উত্তম উল্লেখ করেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে এগুলো অবৈধভাবে আমদানির বিষয়টি স্বীকার করেছেন জয় ও তার সঙ্গীরা। তারা সেগুলো করিমউল্লাহ মার্কেটের শিপলু নামের এক ব্যবসায়ীর কাছে নিয়ে যাচ্ছিলেন।

 

আর তাই এজাহারে গ্রেফতারকৃত তিনজনের সাথে শিপলুকেও আসামি করা হয়েছে। মোবাইর সেটের সাথে প্রাইভেট কারও জব্দ দেখানো হয়েছে। আওয়ামী লীগ নেতা লিয়াতক আলী জয়কে চোরাচালানে সহযোগিতা করেন বলেও এজাহারে উল্লেখ করা হয়েছে।

 

বিষয়টি নিশ্চিত করে শাহপরান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ আনিসুর রহমান বলেন, তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর










x