1. admin@sylheterkujkhobor.com : admin :
মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০৫:৪৩ অপরাহ্ন

গুলি চালিয়ে গৃহবধূকে অপহরণ পরকীয়া প্রেমিকের, আহত ৩ পুলিশ

  • আপডেট সময় : রবিবার, ৬ জুন, ২০২১
  • ১৯৯ বার পঠিত

থানায় অভিযোগ জানাতে যাওয়ার পথে গৃহবধূকে রাস্তা থেকে প্রকাশ্যে বন্দুক দেখিয়ে অপহরণ করেছে পরকীয়া প্রেমিক। এরপর পুলিশ উদ্ধার করতে গেলে তাদের লক্ষ্য করে গুলি ছুঁড়ে পালানোর চেষ্টা করে প্রেমিক টুকান দাস। গতকাল শনিবার সন্ধ্যায় এই ঘটনা ঘটে ভারতের ধুন্ধুমারকাণ্ড দক্ষিণ ২৪ পরগনার নরেন্দ্রপুরে।

জানা গেছে, সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের মাধ্যমে স্থানীয় এক গৃহবধূর সঙ্গে পরিচয় হয় টুকান দাসের। সেখান থেকেই দু’জনের মধ্যে গড়ে উঠে প্রেম, তারপর ঘনিষ্ঠ সম্পর্ক। কিন্তু ওই গৃহবধূ কয়েক দিন ধরেই এই পরকীয়া সম্পর্ক থেকে বের হয়ে আসতে চাইছিলেন। তাই তো মাস দু’য়েক আগে বাপের বাড়ি চলে যান। এমনকী প্রেমিকের মোবাইল নাম্বার ব্লক করে দেয় সে।

কিন্তু টুকান দাস ছেড়ে যাওয়ার পাত্র নন। এতে রাগে ফেসবুকে ওই গৃহবধূর সঙ্গে ঘনিষ্ঠ মুহূর্তের ছবি দিয়ে পোস্ট করে দেয় অভিযুক্ত। শুধু তাই নয়, শনিবার দুপুরে ওই গৃহবধূর শ্বশুরবাড়িতে গিয়ে শ্বশুর বাড়ির লোককে হুমকি দেয় বলেও অভিযোগ উঠেছে প্রেমিকের বিরুদ্ধে।

শ্বশুরবাড়ির লোক আতঙ্কিত হয়ে গৃহবধূকে প্রেমিকের সঙ্গে যোগাযোগ করতে বলেন। ফোনে কথা বললে রীতিমতো হুমকির সুরে ওই গৃহবধূকে ফিরে আসার কথা বলে। প্রচণ্ড ভয় পেয়ে ওই গৃহবধূ বারুইপুর থানায় অভিযোগ করতে গেলে রাস্তা থেকেই তাকে তুলে নিয়ে যায়।

অভিযোগ পাওয়া মাত্রই পুলিশ প্রেমিকের বাড়িতে ওই গৃহবধূকে উদ্ধার করতে যায়। গৃহবধূকে উদ্ধার করতে গেলে প্রেমিক টুকান দাস বাধা দেয়। পুলিশকে বাধা দিতে গুলি চালায় সে। অভিযুক্তকে ধরতে গিয়ে আহত হয় তিন পুলিশকর্মী। কিন্তু প্রতিরোধ সবই সার। সব শেষে পুলিশ প্রেমিককে গ্রেফতার করে। তল্লাশি চালিয়ে তার কাছ থেকে উদ্ধার করেছে একটি নাইন এমএম পিস্তল ও চার রাউন্ড তাজা কার্তুজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© All rights reserved © 2021 sylheter kuj khobor.com
Theme Customized By BreakingNews