1. admin@sylheterkujkhobor.com : admin :
রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ০৪:০৯ পূর্বাহ্ন
শিরোনাম :
আট বছরে এসএসসি ও ১৭ বছরে এমবিবিএস পাস করেন-ডা.সাবরিনা আপনারা ঢাকা দখল করবেন, আমরা কি ললিপপ খাবো: ফখরুলকে কাদের মেসি আজ মাঠে নামলেই গড়বেন নতুন রেকর্ড বিএনপি নয়াপল্টনে জড়ো হলে পুলিশে এ্যাকশেনে যাবে: স্বরাষ্ট্রমন্ত্রী বিকাশ-রকেটে আনা যাবে বিদেশ থেকে রেমিট্যান্স লেপ কেন লাল কাপড়েই বানানো হয় সিলেট পাসপোর্ট অফিসের পরিচালক মাজহারুল ইসলামের বিরুদ্ধে মহিলাকে হয়রানি ও ভয়ভীতি দেখিয়ে সাদা কাগজে সাক্ষর নেয়ার অভিযোগ বাংলাদেশ তাঁতীলীগ সিলেট সদর উপজেলা শাখার পূর্নাঙ্গ কমিটির অনুমোদন দেয়া হয়েছে। ঢাকায় আদালত থেকে মৃত্যুদণ্ডপ্রাপ্ত দুই আসামিকে ছিনিয়ে নিলো জঙ্গিরা এডভোকেট নাসির উদ্দিন খান কে শুভেচ্ছা জানালো সিলেট জেলা তাঁতী লীগ-

গোয়াইনঘাটে ত্রাণ নিয়ে পানিবন্দি মানুষের পাশে পুলিশ সদস্যরা

সিলেটের খোঁজখবর
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১৯ মে, ২০২২
  • ১৪৬ বার পঠিত

পাহাড়ি ঢলে সৃষ্ট ভয়াবহ বন্যায় ঘরবন্দী অসহায় পরিবারের জরুরি ত্রাণ সহায়তায় এগিয়ে এসেছে গোয়াইনঘাট থানা পুলিশ। বন্যাক্রান্ত থানাধীন ১নং রুস্তমপুর ইউনিয়নের টেকনাগুল, বেরি বিল, পীরের বাজার, বীরমঙ্গল হাওড় ও নন্দিরগাও ইউনিয়নের সালুটিকর এলাকায় বন্যায় ক্ষতিগ্রস্ত দুঃস্থ ও অসহায় ২৫০ টি পরিবারের মাঝে শুকনো খাবার, ওরস্যালাইন ও পানি বিশুদ্ধকরণ ট্যাবলেট বিতরন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন গোয়াইনঘাট সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার প্রবাস কুমার সিংহ,গোয়াইনঘাট থানা অফিসার ইনচার্জ কেএম নজরুল, ইন্সপেক্টর তদন্ত ওমর ফারুক মোড়ল,সালুটিকর ফাঁড়ি ইনচার্জ ইন্সপেক্টর শফিকুল ইসলাম খান, এসআই প্রলয় রায়,এসআই অনুজ কুমার দাস প্রমুখ। অসহায় বানবাসিদের জন্য পুলিশ বিভাগের এ ত্রান তৎপরতা চলমান থাকবে জানিয়ে গোয়াইনঘাট থানা অফিসার ইনচার্জ কেএম নজরুল জানান, বন্যায় বিপর্যস্হ গোয়াইনঘাট থানা এলাকার জনসাধারণের মাঝে সরকারি বেসরকারি উদ্যোগে ত্রান সামগ্রী বিতরণের পাশাপাশি পুলিশ বিভাগের পক্ষ থেকেও জরুরি ত্রান ও উদ্ধার তৎপরতা চলমান রয়েছে।  সেবার মানসিকতায় শতভাগ পেশাদারী মনোভাবে অতিতের ন্যায় বর্তমানেও দূর্গত মানুষের পাশে আছে পুলিশ বিভাগ। সিলেটের পুলিশ সুপার ফরিদ উদ্দিন পিপিএম  কর্তৃক চালিত  আজকের এই ত্রান সামগ্রী বিতরণও তারই ধারাবাহিকতার অংশ। বন্যাসহ যে কোন দূর্যোগ,দূর্ভিপাকে আমরা জনসাধারণের দোরগোড়ায় থাকবো।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর










x