1. admin@sylheterkujkhobor.com : admin :
সোমবার, ২০ মে ২০২৪, ০৭:১৯ অপরাহ্ন
শিরোনাম :
দক্ষিণ সুরমায় গরু ছিনতাইয়ের ঘটনায় এক ছাত্রলীগ নেতাসহ ৮ জনের বিরুদ্ধে মামলা দক্ষিণ সুরমা উপজেলা প্রেসক্লাবের ২০২৪/২৬ মেয়াদের কমিটি ঘোষনা সভাপতি ফুলর সাধারণ সম্পাদক নুরুল ৬ষ্ঠ উপজেলা নির্বাচনঃ দক্ষিণ সুরমায় ত্রিমুখী লড়াইয়ের আভাস জালালাবাদ থানা রিকশা ও রিকশাভ্যান শ্রমিক ইউনিয়নের মে দিবস পালন দক্ষিণ সুরমা রেস্তোরা মালিক সমিতি’র জরুরী সভা অনুষ্ঠিত গরম থেকে বাঁচতে ট্রাফিক পুলিশদের এসি হেলমেট দিলো পশ্চিমবঙ্গ সরকার দক্ষিণ সুরমা উপজেলা প্রেসক্লাবের সভায় শ্রমিকদের যথাযথ মুল্যায়নের দাবী দক্ষিণ সুরমা উপজেলা নির্বাচনে প্রচার প্রচারণায় এগিয়ে জুয়েল আহমদ যারা কথায় কথায় স্যাংশনস দেয় তারা ঘরে ঢুকে মানুষ হত্যা করে যুক্তরাষ্ট্রকে উদ্দেশ্য করে শেখ হাসিনা সিলেট সিটি কর্পোরেশনের কর্মচারীর ফেসবুকে স্ট্যাটাস দিয়ে আত্মহত্যা

চতুর্থ শ্রেণীর ছাত্রীকে শ্লীলতাহানির চেষ্টা, বিচার চাওয়ায় পিতার উপর হামলা

সিলেটের খোঁজখবর
  • আপডেট সময় : সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪
  • ৩২ বার পঠিত

ডেস্ক: সিলেটের ওসমানীনগরে চতুর্থ শ্রেণীর এক ছাত্রীর শ্লীলতাহানির চেষ্টার অভিযোগ উঠেছে। এই ঘটনায় নির্যাতিতার পিতা বিচার প্রার্থী হলে তার উপর হামলার ঘটনা ঘটেছে। এই ঘটনায় ভিকটিমের পিতা ওসমানীনগর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। অভিযোগ পেয়ে রবিবার সন্ধ্যায় থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

লিখিত অভিযোগ সূত্রে জানা গেছে, উপজেলার উসমানপুর ইউনিয়নের রাউৎখাই গ্রামের চান্দাইপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণীর এক ছাত্রী প্রতিদিন বিদ্যালয়ে আসা যাওয়ার পথে তাকে উত্তাক্ত এবং যৌন হয়রানী করে আসছিলো একই গ্রামের গুনু মিয়ার পুত্র টমটম চালক বিল্লাল আহমদ (৪০)।

 

 

গত বৃহস্পতিবার সন্ধ্যার পর বাড়ির পাশে একটি দোকানে যায় ওই শিক্ষার্থী। দোকান থেকে বাড়ি ফিরার পথে বিল্লাল ওই ছাত্রীকে তার টমটমে তুলে শ্লিলতাহানীর চেষ্টা করে। এসময় ছাত্রীর শরীরের বিভিন্ন স্পর্শকাতর স্থানে স্পর্শ করে। মেয়েটি ভয়ে চিৎকার দিয়ে টমটম থেকে পালিয়ে বাড়িতে গিয়ে তার মায়ের কাছে বিষয়টি খুলে বলে। মেয়ের মা শনিবার রাতে তার স্বামীকে অবগত করলে বিষয়টি জানতে রাত ১১টার দিকে টমটম চালক বিল্লালের বাড়িতে যান মেয়ের পিতা।

 

সেখানে বিল্লালের কাছে এই বিষয়ে জানতে চাইলে বিল্লাল তার ছোট ভাই আলম আহমদ বোন সাজনা বেগম মেয়ের পিতার উপর হামলা চালায়। ঘর থেকে ধারালো দা এনে বিল্লাল কুপ দিলে মেয়ের পিতার ডান হাতের একটি আঙ্গল কেটে যায় এবং তিনি গুরুত্ব আহত হন। স্থানীয়রা তাকে আহত অবস্থায় উদ্ধার করে বালাগঞ্জ উপজেলা হাসপাতালে ভর্তি করেন। চিকিৎসা শেষে রবিবার সকালে বিল্লাল আহমদসহ তিনজনকে অভিযুক্ত করে ওসমানীনগর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন নির্যাতিতার পিতা।

অভিযুক্তরা হলেন, বিল্লালের ছোট ভাই আলম আহমদ (৩৫) ও বোন সাজনা বেগম(৫০)। অভিযোগ পয়ে থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

 

 

 

এই বিষয়ে নির্যাতিতার পিতা অভিযোগ করে বলেন, আমার মেয়ের সাথে যে ঘটনা ঘটেছে সেটি নেক্কার জনক। আমি এই বিষয়ে জানতে চাইলে আমাকেও মেরে আহত করেছে বিল্লালসহ তার ভাই বোন। আমি এর সঠিক বিচার চাই।

 

অভিযোগের বিষয়ে জানতে চাইলে অভিযুক্ত বিল্লাল আহমদ তার উপর আনিত অভিযোগ অস্বিকার করেন।

 

উসমানপুর ইউনিয়নের চেয়ারম্যান ওয়ালী উল্যা বদরুল বলেন, আমি ঘটনা জনে মেয়ের বাড়িতে গিয়েছি। মেয়েটি ভয় পাওয়ায় আমি তাকে শান্তনা দিয়েছি। মেয়র পিতা থানায় অভিযোগ দিয়েছেন ঘটনা সত্য হলে আমরা প্রশাসনকে সাহায়তা করবো।

 

 

ওসমানীনগর থানার অফিসার ইনচার্য রাশেদুল হক বলেন, এই বিষয়ে একটি লিখিত অভিযোগ পেয়েছি। আইনগত ব্যবস্থা গ্রহন করা হচ্ছে।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর










x