1. admin@sylheterkujkhobor.com : admin :
মঙ্গলবার, ১৭ মে ২০২২, ০৫:৪৫ অপরাহ্ন

চার গুদাম থেকে ৯২ হাজার লিটার সয়াবিন তেল জব্দ

সিলেটের খোঁজখবর
  • আপডেট সময় : মঙ্গলবার, ১০ মে, ২০২২
  • ৬০ বার পঠিত

রাজশাহীর বানেশ্বর বাজারের চারটি গুদাম থেকে ৯২ হাজার ৬১৬ লিটার ভোজ্যতেল জব্দ করেছে পুলিশ। মঙ্গলবার বিকালে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে এ সয়াবিন তেল জব্দ করা হয় বলে জেলা পুলিশের মুখপাত্র ও অতিরিক্ত পুলিশ সুপার মো. ইফতেখায়ের আলম জানিয়েছেন।

তিনি বলেন, চার গুদামে অভিযান চালিয়ে মোট ৪৫৪টি ড্রাম জব্দ করা হয়। এসব ড্রামে মোট ৯২ হাজার ৬১৬ লিটার সয়াবিন তেল রয়েছে। এর মধ্যে সরকার অ্যান্ড সন্সের গোডাউনে ৭৪ ড্রাম এবং তার গোডাউনের সামনে দাঁড়ানো ট্রাকে ৬০ ড্রাম, এন্তাজ স্টোরের গুদামে ১৪২ ড্রাম, মেসার্স পাল অ্যান্ড ব্রাদার্সের গুদামে ১০৩ ড্রাম ও রিয়া স্টোরের গোডাউনে ৭৫ ড্রাম তেল জব্দ করা হয়।

তিনি আরও জানান, প্রতি ড্রামে ২০৪ লিটার তেল মজুত রয়েছে। সবাই তেলগুলো মজুত করে বাজারে কৃত্রিম সংকট সৃষ্টি করেছিল। মজুতদারের বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনে মামলা দায়ের করা হবে। কতগুলো গুদাম কিংবা দোকান থেকে এগুলো জব্দ করা হয়েছে, তা অভিযান শেষে বিস্তারিত জানানো হবে বলেও জানান তিনি।

এর আগে সোমবার রাতে জেলার বাগমারা উপজেলার তাহেরপুর বাজারে এক গুদাম থেকে ২০ হাজার ৪০০ লিটার ভোজ্যতেল জব্দ করা হয়। এর মধ্যে বেশিরভাগই ছিল সয়াবিন তেল। বাকিটা ছিল সরিষার তেল।




Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর










x