1. admin@sylheterkujkhobor.com : admin :
সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ১০:৩১ পূর্বাহ্ন
শিরোনাম :
২৬নং ওয়ার্ড আওয়ামী লীগের নতুন কমিটিকে  অভিনন্দন জানিয়েছেন জেলা তাঁতী লীগের সভাপতি আলমগীর হোসেন প্রধানমন্ত্রীর জন্মদিনে জেলা তাঁতী লীগের আনন্দ মিছিল সিলেটে তিন ঘন্টা নগরবাসীকে ভূগিয়ে শ্রমিক অবরোধ প্রত্যাহার সিলেটে আয়ার সাথে ক্লিনিক মালিকের পরকিয়া থানায় মামলা আসামীরা পলাতক লালাবাজার ফাজিল (ডিগ্রি) মাদ্রাসার বিরুদ্ধে সামাজিক যোগাযোগে অপপ্রচার করে ভাবমূর্তি ক্ষুণ্ন করার প্রতিবাদে শিক্ষার্থীদের প্রতিবাদ সভা বিশ্বনাথে ৪ বছর বয়সে ‘বীর মুক্তিযোদ্ধা’ আগাম নির্বাচনী প্রচার নিয়ে তোলপাড় সৈয়দা সাজেদা চৌধুরীর মৃত্যুতে সিলেট জেলা তাঁতী লীগের শোক প্রকাশ- এডভোকেট নাসির উদ্দিন খান কে জেলা তাঁতী লীগের অভিনন্দন– দক্ষিণ সুরমা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে হয়রানি ভুক্তভোগীদের অভিযোগের পাহাড় লালাবাজারে বাসিয়া নদীতে নতুন সেতু নির্মান দাবী বারবার উপেক্ষিত

ছেলের ছুরিকাঘাতে প্রাণ গেল বাবার

সিলেটের খোঁজখবর
  • আপডেট সময় : সোমবার, ৪ এপ্রিল, ২০২২
  • ১২৮ বার পঠিত
ফাইল ছবি
ডেস্কঃ কুড়িগ্রামের রাজারহাটে ছেলের ছুরিকাঘাতে পয়ার উদ্দিন (৫৫) নামের এক ব্যক্তির মৃত্যু হয়েছে। এ ঘটনায় রাজারহাট থানায় মামলা হলেও আসামি ধরা পড়েনি।

আজ দুপুরে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এ ঘটনায় রাজারহাট থানায় মামলা হলেও আসামি ছেলেকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ।পুলিশ ও মৃতের পারিবারিক সূত্রে জানা যায়,  রাজারহাট উপজেলার খিতাবখাঁ সেলিম বাজারে গতকাল রবিবার প্রথম রমজানের ইফতার শেষে নিজ ঘরে অবস্থান  করছিলেন পয়ার উদ্দিন (৭০)। আকস্মিকভাবে ওই ঘরের দরজা ভেঙে ভিতরে প্রবেশ করে সরাসরি পয়ার উদ্দিনের পেটে ছুরিকাঘাত করেন তার ছেলে আব্দুল জালিল (৩৩)।

এ সময় স্বামীকে বাঁচানোর চেষ্টা করায় ছেলে জলিলের ছুরির আঘাতে মা জোলেখা বেগমও (৫৫) আহত হন। তার চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে এলে পালিয়ে যায় আব্দুল জলিল।
রবিবার রাতেই পয়ার উদ্দিনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ দুপুরে তার মৃত্যু হয়।

অভিযুক্ত আব্দুল জলিল দীর্ঘদিন ধরে বাবার কাছ থেকে নিজের নামে জমি লিখে দেওয়ার দাবি করে আসছিলেন। এরই জের ধরে বাবাকে হত্যার উদ্দেশ্যে ছুরিকাঘাত করেন।

নিহত পয়ার উদ্দিনের স্ত্রী বলেন, জলিল বিভিন্ন সময়ে তার জমির ভাগ চেয়ে আসছে। তার বাবা জীবিত থাকতে জমির ভাগ দিতে অস্বীকার করেন। এতে ক্ষিপ্ত হয়ে জলিল তার বাবার পেটে ছুরি ঢুকিয়ে দিয়েছে।

রাজারহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রাজু সরকার জানান, পয়ার উদ্দিনের মৃত্যুর আগে জোলেখা বেগম বাদী হয়ে রাজারহাট থানায় তার ছেলে আব্দুল জলিলের বিরুদ্ধে মামলা করেছেন। এখন সেটি হত্যা মামলায় রূপান্তরিত হবে। আসামি পলাতক থাকলেও তাকে গ্রেপ্তারে জোর চেষ্টা চলছে।




Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর










x