1. admin@sylheterkujkhobor.com : admin :
রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ০৩:৪৬ পূর্বাহ্ন
শিরোনাম :
আট বছরে এসএসসি ও ১৭ বছরে এমবিবিএস পাস করেন-ডা.সাবরিনা আপনারা ঢাকা দখল করবেন, আমরা কি ললিপপ খাবো: ফখরুলকে কাদের মেসি আজ মাঠে নামলেই গড়বেন নতুন রেকর্ড বিএনপি নয়াপল্টনে জড়ো হলে পুলিশে এ্যাকশেনে যাবে: স্বরাষ্ট্রমন্ত্রী বিকাশ-রকেটে আনা যাবে বিদেশ থেকে রেমিট্যান্স লেপ কেন লাল কাপড়েই বানানো হয় সিলেট পাসপোর্ট অফিসের পরিচালক মাজহারুল ইসলামের বিরুদ্ধে মহিলাকে হয়রানি ও ভয়ভীতি দেখিয়ে সাদা কাগজে সাক্ষর নেয়ার অভিযোগ বাংলাদেশ তাঁতীলীগ সিলেট সদর উপজেলা শাখার পূর্নাঙ্গ কমিটির অনুমোদন দেয়া হয়েছে। ঢাকায় আদালত থেকে মৃত্যুদণ্ডপ্রাপ্ত দুই আসামিকে ছিনিয়ে নিলো জঙ্গিরা এডভোকেট নাসির উদ্দিন খান কে শুভেচ্ছা জানালো সিলেট জেলা তাঁতী লীগ-

জঙ্গিবাদে জড়িত থাকার অভিযোগে জামায়াত আমির ডা. শফিকুরের ছেলে গ্রেফতার

সিলেটের খোঁজখবর
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১০ নভেম্বর, ২০২২
  • ৬৯ বার পঠিত

ডেস্কঃ জঙ্গি জড়িত থাকার অভিযোগে বাংলাদেশ জামায়াতে ইসলামীর আমির ডা. মো. শফিকুর রহমানের ছেলে ডা. রাফাত সাদিক সাইফুল্লাহকে গ্রেফতার করা হয়েছে।

আজ বুধবার (৯ নভেম্বর) দুপুরে সিলেট থেকে তাকে গ্রেফতার করা হয় বলে একাধিক মূলধারার সংবাদমাধ্যম জানিয়েছে।

দৈনিক ঢাকা টাইমস ও দৈনিক আমাদের সময় পৃথক প্রতিবেদনে জানায়- বুধবার দুপুরে সিলেটে অভিযান চালায় ঢাকা মহানগর পুলিশের (ডিএমপির) কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম ইউনিটের (সিটিটিসি) একটি টিম। এসময় নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন আনসার আল ইসলামের সিলেট অঞ্চলের আঞ্চলিক সমন্বয়কের দায়িত্ব পালন করা বাংলাদেশ জামায়াতে ইসলামীর আমির ডা. মো. শফিকুর রহমানের ছেলে রাফাত সাদিক সাইফুল্লাহকে গ্রেফতার করা হয়। তাকে ব্যাপক জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

সিটিটিসি জানায়, ২০২১ সালে আরাকানে রোহিঙ্গাদের পক্ষে জিহাদের জন্য রাখাইনের সশস্ত্র সংগঠন ‘আরসা’ ও ‘আরএসও’ উভয় সংগঠনের সঙ্গে যোগাযোগ করে হিজরত (একটি উদ্দেশ্য নিয়ে এক স্থান থেকে আরেক স্থানে গমন) করেন ডা. রাফাত। বান্দরবনের নাইক্ষংছড়ি সীমান্ত ‘আরএসও’ নেতাদের সঙ্গেও বৈঠকও করেন তিনি।

গত ১ নভেম্বর রাজধানীর সায়দাবাদ এলাকায় অভিযানে নিষিদ্ধ জঙ্গি সংগঠন আনসার আল ইসলামের তিন সদস্যকে গ্রেফতার করা হয়।

তারা হলেন- সেজাদুল ইসলাম সাহাব তানিম ওরদে ইসা ওরফে আরাফাত ওরফে আনোয়ার ওরফে আনবির, জাহিদ হাসান ভূঁইয়া ও সৈয়দ রিয়াজ আহমদ। ৬ নভেম্বর তারা ১৬৪ ধারায় আদালতে জবানবন্দি দেন। সেখানে এই তিনজন স্বীকার করেছেন, তারা প্রত্যেকেই উগ্রবাদী জঙ্গি সংগঠন আনসার আল ইসলাম সিলেট অঞ্চলের প্রধান সমন্বয়ক ডা. রাফাত চৌধুরীর মাধ্যমে দাওয়াত প্রাপ্ত হন। এরই ধারাবাহিকতায় সিলেট থেকে রাফাতকে গ্রেফতার করা হয়।

জামায়াত আমিরের ছেলের গ্রেফতারের সত্যতা নিশ্চিত করেছেন সিটিটিসির বোম্ব ডিসপোজাল ইউনিটের এডিসি রহমতউল্লাহ চৌধুরী।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর










x