1. admin@sylheterkujkhobor.com : admin :
রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৬:০০ পূর্বাহ্ন

জমিসহ ঘর দিয়ে বিশ্বে ইতিহাস সৃষ্টি করেছেন প্রধানমন্ত্রী : আবু জাহিদ

সিলেটের খোঁজখবর
  • আপডেট সময় : বুধবার, ২২ মার্চ, ২০২৩
  • ৭৭ বার পঠিত

সিলেটের দক্ষিণ সুরমা উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আবু জাহিদ বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা মুজিববর্ষে ভূমিহীন ও গৃহহীনদের মধ্যে জমিসহ ঘর উপহার দিয়ে বিশ্বের বুকে ইতিহাস সৃষ্টি করেছেন। তিঁনি গরীবদের কষ্ট বুঝেন বলেই চাওয়ার আগেই অনেক কিছু দিয়ে দেন।

তিনি বলেন, যেসব মানুষ কোনদিন একটুকরো জমি কিনে ঘর তৈরি করে নিজের ঘরে বসবাস করা কল্পনাও করতে সাহস করতো না। তাঁরাই আজ প্রধানমন্ত্রী শেখ হাসিনার কল্যাণে জমিসহ ঘর পেয়েছে। তাঁদের কাছে আজ নিজের ঘরে বসবাস করা স্বপ্ন নয় বাস্তব।
মোহাম্মদ আবু জাহিদ বুধবার সকালে দক্ষিণ সুরমা উপজেলা পরিষদ মিলনায়তনে দক্ষিণ সুরমা উপজেলার ভূমিহীন ও গৃহহীনদের মধ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে জমিসহ ঘরের কাগজ ও চাবী উপহার ও দক্ষিণ সুরমাকে ‘ভূমিহীন ও গৃহহীনমুক্ত’ ঘোষণা উপলক্ষ্যে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
দক্ষিণ সুরমা উপজেলা নির্বাহী অফিসার নুসরাত লায়লা নীরার সভাপতিত্বে ও উপজেলা শিক্ষা অফিসার (ভারপ্রাপ্ত) মো. লুৎফুর রহমানের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, দক্ষিণ সুরমা উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মাখন চন্দ্র সুত্রধর, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাহবুবুর রহমান, এসএমপির দক্ষিণ সুরমা থানার অফিসার ইনচার্জ শামসুদ্দোহা পিপিএম, মোগলাবাজার থানার ওসি (তদন্ত) হারুনুর রশিদ, দাউদপুর ইউপি চেয়ারম্যান আতিকুল হক, মোল্লারগাও ইউপি চেয়ারম্যান মামুন খান, দক্ষিণ সুরমা উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক বদরুল ইসলাম, দক্ষিণ সুরমা উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোহাম্মদ নুরুল ইসলাম সহ উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ।
এর আগে, গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে দক্ষিণ সুরমাসহ সিলেটের চারটি উপজেলাকে ‘ভূমিহীন ও গৃহহীনমুক্ত’ ঘোষণা করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর










x