1. admin@sylheterkujkhobor.com : admin :
রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৩:৪৯ পূর্বাহ্ন

জামালগঞ্জে ভলগেট ডুবে নিখোঁজ- ১

সিলেটের খোঁজখবর
  • আপডেট সময় : সোমবার, ২ অক্টোবর, ২০২৩
  • ৪১ বার পঠিত

সুনামগঞ্জের জামালগঞ্জ উপজেলায় সুরমা নদীতে পাথর বোঝাই ভলগেট ট্রলার নৌকা ডুবে একজন নিখোঁজ হওয়ার খবর পাওয়ার গেছে।

নিখোঁজ ব্যক্তির নাম শওকত মিয়া (৪৫)। তিনি তাহেরপুর উপজেলার বালিজুরি ইউনিয়নের  আনোয়ারপুর দক্ষিণকুল গ্রামের শামসুদ্দিনের ছেলে বলে জানা গেছে।

ঘটনাটি ঘটেছে সোমবার (২ সেপ্টেম্বর) ভোরে জামালগঞ্জ উপজেলার সদর ইউনিয়নের লালপুর গ্রামের পাশে সুরমা নদীতে।

স্থানীয়রা জানান, মায়ের দোয়া” নামের একটি ভলগেট লালপুর বাজার সংলগ্ন পাথর ভাঙ্গানো একটি ক্রাসার মিল থেকে সিঙ্গেল পাথর বুঝাই করে অন্য জায়গায় নেওয়ার জন্য প্রস্তুত ছিল।

ঘটনার সময় ভোরে লালপুর থেকে ভলগেটটি নৌকাটি ছেড়ে যাবার উদ্দেশ্যে নদীর পাড় থেকে ভাসিয়ে ছিল। এ সময় ছুকানি (মাঝি) ভলগেট নৌকার উপরে উঠে ও ইঞ্জিন চালক নৌকার ভিতরে চলে যান। ইঞ্জিন চালাতে চালাতে হঠাৎ নৌকাটি ডুবে যায়। এ সময় নৌকার উপরে থাকা ছুকানি মোকাররম (মাঝি) চিৎকার দিয়ে নদীতে লাফ দিয়ে পড়ে  সাঁতার কেটে তীরে উঠলেও নৌকার ভিতর থাকা ইঞ্জিন চালক  শওকত মিয়া (৪৫) ভোলগেটের সাথেই ডুবে যায়। এই রিপোর্ট লেখা পর্যন্ত এখনো তিনি নিখোঁজ রয়েছেন বলে জানান স্থানীয়রা।এ ব্যাপারে জানতে চাইলে জামালগঞ্জ থানার  এসআই মাসুদ পারভেজ এক জন নিখোঁজের ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আমরা খবর পেয়েছি আমাদের পুলিশ ফোর্স পাঠানো হচ্ছে। বিস্তারিত পড়ে জানতে পারবেন। লালপুর নৌ পুলিশের ইনচার্জ কে মুঠোফোনে এ বিষয়ে জানতে চাইলে (সকাল ১১টা) তিনি বলেন, আমি এ বিষয়ে কোন খবর পাইনি, আপনার কাছ থেকে আমি জেনেছি।এখনই খোঁজ নিচ্ছি।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর










x