1. admin@sylheterkujkhobor.com : admin :
বুধবার, ০১ ফেব্রুয়ারী ২০২৩, ০৯:৫৫ পূর্বাহ্ন

টিপ কান্ডে উত্যাক্তকারী পুলিশ সদস্য চিহ্নিত

সিলেটের খোঁজখবর
  • আপডেট সময় : সোমবার, ৪ এপ্রিল, ২০২২
  • ২৩৮ বার পঠিত
ডেস্কঃ ফার্মগেটে নারীকে উত্যাক্তকারী পুলিশ সদস্যকে চিহ্নিত করা হয়েছে , তার বিরুদ্ধে আইন অনুযায়ী বিভাগীয় ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানিয়েছেন ডিএমপি কমিশনার শফিকুল ইসলাম।

শনিবার (২রা এপ্রিল) সকালে রাজধানীর ফার্মগেট এলাকায় কাজে যাচ্ছিলেন তেজগাঁও কলেজের শিক্ষিকা, থিয়েটার অ্যান্ড মিডিয়া স্টাডিজ বিভাগের প্রভাষক লতা সমাদ্দার। কপালে বড় একটি টিপ থাকায় মধ্যবয়সী এক পুলিশ সদস্য তাকে দেখে কুরুচিপূর্ণ মন্তব্য করেন। ঘটনার আকষ্মিকতায় নিজেকে সামলে নিয়ে প্রতিবাদ করলে সেই পুলিশ সদস্য আরও বাজে ভাবে গালিগালাজ করতে থাকেন।

এ ঘটনায় শেরেবাংলা নগর থানায় অভিযোগ দায়ের করেন ভুক্তভোগী। পরে রবিবার (৩রা এপ্রিল) সংসদে পয়েন্ট অব অর্ডারে দাড়িয়ে এ ঘটনার তীব্র নিন্দা জানান, আওয়ামী লীগের সংরক্ষিত আসনের সংসদ সদস্য সুবর্ণা মুস্তাফা।

গণমাধ্যমের সঙ্গে আলাপকালে লতা সমাদ্দার জানান, আগেও তিনি এমন অভিজ্ঞতার মুখোমুখি হয়েছিলেন। এরআগেও হাতের শাঁখা নিয়ে দু-একজন বাজে মন্তব্য করেছেন, তবে তা তেমন গায়ে মাখিনি। তবে আগের মন্তব্যকারী সাধারণ মানুষ এবং আজকে পুলিশের পোশাক গায়ে দেওয়া ব্যক্তির বয়ান কিন্তু প্রায় একই বা কাছাকাছি, বলেছেন তিনি। স্বাধীনতার অর্ধশতাব্দীর পরও যদি এমন অবস্থা হয় তবে এটা মেনে নেওয়া যায় না, আক্ষেপ লতা সমাদ্দারের।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর










x