1. admin@sylheterkujkhobor.com : admin :
রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৩:৫৫ পূর্বাহ্ন

তামিম ইস্যুতে মুখ খুললেন সাবেক অধিনায়ক আশরাফুল

সিলেটের খোঁজখবর
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২৮ সেপ্টেম্বর, ২০২৩
  • ৯৩ বার পঠিত

বিশ্বকাপ দলে না থাকা ও ফেসবুকে ভিডিও বার্তা দেওয়া সবকিছু মিলিয়ে বর্তমানে দেশের ক্রিকেটের সবচেয়ে আলোচিত নাম তামিম ইকবাল। শুধু তাই নয়, তামিম ইস্যুটি দেশের ‘টক অব দ্য কান্ট্রি’তে পরিণত হয়েছে। এনিয়ে চলছে সব মহলে আলোচনা সমালোচনা। এবার তামিম ইস্যুতে কথা বলেছেন সাবেক তারকা ক্রিকেটার মোহাম্মদ আশরাফুল।

সাবেক এ ক্রিকেটার বলেন, গণমাধ্যমের সঙ্গে তামিম এভাবে কথা না বললে ব্যাপারটি অন্যরকম হত। বাঁহাতি এই ওপেনার নিজ থেকেই বিভ্রান্তি তৈরি করছিল বলেও মন্তব্য করেন আশরাফুল। আশরাফুল বলেন, বিশ্বকাপের মতো বড় টুর্নামেন্টে কোনো ক্রিকেটার পুরোপুরি ফিট না থাকলে তাকে দলে রাখতে চায় না টিম ম্যানেজমেন্ট। ২০১১ ও ২০১৯ বিশ্বকাপের প্রসঙ্গ টেনে আশরাফুল বলেন, ‘শুরু থেকেই মিডিয়াতে দেখেছি যে তামিম পুরোপুরি ফিট না।

এক ম্যাচ খেলে আবার বিশ্রামে চলে গেছেন। বিশ্বকাপেও সবগুলো ম্যাচ পাবে কিনা নিশ্চিত না। অতীতেও আমরা দেখেছি মাশরাফিকে ২০১১ বিশ্বকাপে এভাবে নেওয়া হয়নি। ২০১৯ বিশ্বকাপে তাসকিনকেও নেওয়া হয়নি। তামিম যেখানেই যাচ্ছিল নিজ থেকেই বিভ্রান্তি তৈরি করছিল বলে মন্তব্য করেন আশরাফুল।

টাইগারদের সাবেক এই অধিনায়ক বলেন, তামিমের জায়গায় যারা সুযোগ পেয়েছে তাদের একদমই পারফরম্যান্স নাই। টিম ম্যানেজমেন্ট হয়তো ভেবেছে যারা শতভাগ ফিট, সবগুলো ম্যাচে যাদের পাব তাদেরই বিবেচনা করব।’




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর










x