1. admin@sylheterkujkhobor.com : admin :
সোমবার, ২০ মে ২০২৪, ০৬:১১ অপরাহ্ন
শিরোনাম :
দক্ষিণ সুরমায় গরু ছিনতাইয়ের ঘটনায় এক ছাত্রলীগ নেতাসহ ৮ জনের বিরুদ্ধে মামলা দক্ষিণ সুরমা উপজেলা প্রেসক্লাবের ২০২৪/২৬ মেয়াদের কমিটি ঘোষনা সভাপতি ফুলর সাধারণ সম্পাদক নুরুল ৬ষ্ঠ উপজেলা নির্বাচনঃ দক্ষিণ সুরমায় ত্রিমুখী লড়াইয়ের আভাস জালালাবাদ থানা রিকশা ও রিকশাভ্যান শ্রমিক ইউনিয়নের মে দিবস পালন দক্ষিণ সুরমা রেস্তোরা মালিক সমিতি’র জরুরী সভা অনুষ্ঠিত গরম থেকে বাঁচতে ট্রাফিক পুলিশদের এসি হেলমেট দিলো পশ্চিমবঙ্গ সরকার দক্ষিণ সুরমা উপজেলা প্রেসক্লাবের সভায় শ্রমিকদের যথাযথ মুল্যায়নের দাবী দক্ষিণ সুরমা উপজেলা নির্বাচনে প্রচার প্রচারণায় এগিয়ে জুয়েল আহমদ যারা কথায় কথায় স্যাংশনস দেয় তারা ঘরে ঢুকে মানুষ হত্যা করে যুক্তরাষ্ট্রকে উদ্দেশ্য করে শেখ হাসিনা সিলেট সিটি কর্পোরেশনের কর্মচারীর ফেসবুকে স্ট্যাটাস দিয়ে আত্মহত্যা

দক্ষিণ সুরমা উপজেলা নির্বাচনে প্রচার প্রচারণায় এগিয়ে জুয়েল আহমদ

সিলেটের খোঁজখবর
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২ মে, ২০২৪
  • ১২৩ বার পঠিত

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের  আমেজ কাটতে না কাটতেই উপজেলা পরিষদের নির্বাচনের উৎসব চলছে জনগণের মাঝে।  আগামী ৮ মে দক্ষিণ সুরমা উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে । এই নির্বাচনে যদিও দলীয় কোনো প্রার্থী নেই তারপরও আওয়ামী লীগ সমর্থিত প্রার্থীরা দলের সমর্থন চেয়ে স্থানীয় সংসদ সদস্য ও আওয়ামী লীগের শীর্ষ নেতাদের কৌশল বিনিময় ও বিগত দিনে দলের প্রতি নিজেদের অবদান তুলে ধরে যাচ্ছে।
দক্ষিণ সুরমা উপজেলা চেয়ারম্যান পদে লড়ছেন তারুণ্যের প্রতিক জুয়েল আহমদ।
প্রার্থীর মনোনয়নপত্র বৈধ ঘোষণা হওয়ার পর থেকেই নির্বাচনী প্রচারণা  নিয়ে মাঠে ব্যস্ত সময় পার করছেন উপজেলা চেয়ারম্যান  পদপ্রার্থী জুয়েল আহমদ। ঘোড়া প্রতিক নিয়ে ছুটে বেড়াচ্ছেন ভোটারদের ঘরে ঘরে এবং  দলের সিনিয়র নেতাদের কাছে নিচ্ছেন দোয়া ও পরামর্শ। বৈশাখের এই তাপমাত্রায় হিট এলাটমেন্ট কে উপেক্ষা করে গুরে গুরে বেড়াচ্ছেন সাধারণ মানুষ ও শ্রমজীবী মানুষের কাছে।

সাধারণ ভোটাররা জানান, প্রচার-প্রচারণায় ও জনপ্রিয়তায় এখন পর্যন্ত এগিয়ে আছেন জুয়েল আহমদ। ইতিমধ্যে তার হয়ে প্রচারণায় নেমেছে সর্বস্তরের জনগন।
প্রার্থী জুয়েল আহমদ বলেন, আমি উপজেলা চেয়ারম্যান নির্বাচিত ছাড়াও-উপজেলার উন্নয়নে নিজেকে উজার করেছি, যে কোন র্দূযোগে মানুষের পাশে থেকে ব্যাক্তিগত ভাবে সহযোগীতার হাত বাড়িয়ে দিয়েছি, এটাই আমাদের পরিবারের ধর্ম। দক্ষিণ সুরমা  উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে জনতা আমাকে ডাক দিয়েছেন, তাদের ডাকে সারা দিয়ে আমি মাঠে প্রচারনা চালাচ্ছি, আমি আশাবাদী আমার উপজেলার মানুষ আমাকে ভোট দিয়ে নির্বাচিত করবেন। আমি যেখানে যাই সেখানেই সাধারন ভোটাররা ঈদ উৎসবের মত আনন্দ করছেন। তিনি ভোটারদের উদ্দেশ্যে বলেন, কেউ গুজবে কান দেবেননা, কোন গুজব ছড়াবেননা। সকল ক্ষমতার উৎস্য জনগন,আমরা কোন গুজবকে বিশ্বাস করিনা।
ভোটারদের সাথে কথা বলে জানা গেছে, দক্ষিণ সুরমা  উপজেলার উন্নয়নে যাকে সব সময় কাছে পাওয়া যায়, উন্মক্ত ভাবে সমস্যার কথা বলা যায়, সৎ, যোগ্য ও মাদক সমস্যা দূর করতে এমন প্রার্থীকে বেছে নিবেন সাধারণ ভোটাররা।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর










x