1. admin@sylheterkujkhobor.com : admin :
সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ১০:৩৯ পূর্বাহ্ন
শিরোনাম :
২৬নং ওয়ার্ড আওয়ামী লীগের নতুন কমিটিকে  অভিনন্দন জানিয়েছেন জেলা তাঁতী লীগের সভাপতি আলমগীর হোসেন প্রধানমন্ত্রীর জন্মদিনে জেলা তাঁতী লীগের আনন্দ মিছিল সিলেটে তিন ঘন্টা নগরবাসীকে ভূগিয়ে শ্রমিক অবরোধ প্রত্যাহার সিলেটে আয়ার সাথে ক্লিনিক মালিকের পরকিয়া থানায় মামলা আসামীরা পলাতক লালাবাজার ফাজিল (ডিগ্রি) মাদ্রাসার বিরুদ্ধে সামাজিক যোগাযোগে অপপ্রচার করে ভাবমূর্তি ক্ষুণ্ন করার প্রতিবাদে শিক্ষার্থীদের প্রতিবাদ সভা বিশ্বনাথে ৪ বছর বয়সে ‘বীর মুক্তিযোদ্ধা’ আগাম নির্বাচনী প্রচার নিয়ে তোলপাড় সৈয়দা সাজেদা চৌধুরীর মৃত্যুতে সিলেট জেলা তাঁতী লীগের শোক প্রকাশ- এডভোকেট নাসির উদ্দিন খান কে জেলা তাঁতী লীগের অভিনন্দন– দক্ষিণ সুরমা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে হয়রানি ভুক্তভোগীদের অভিযোগের পাহাড় লালাবাজারে বাসিয়া নদীতে নতুন সেতু নির্মান দাবী বারবার উপেক্ষিত

দক্ষিণ সুরমা, বালাগঞ্জ, ও ফেঞ্চুগঞ্জে স্বেচ্ছাসেবক লীগের নতুন কমিটি অনুমোদন

সিলেটের খোঁজখবর
  • আপডেট সময় : সোমবার, ২৮ মার্চ, ২০২২
  • ১৩১ বার পঠিত

ডেস্কঃ সিলেটের তিন উপজেলাতে শীর্ষপদসহ আংশিক কমিটির অনুমোদন দিয়েছে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগ। সিলেটের বালাগঞ্জ, দক্ষিণ সুরমা ও ফেঞ্চুগঞ্জ উপজেলার এসব কমিটি তিন বছরের জন্য গঠন করা হয়েছে। কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নির্মল রঞ্জন গুহ ও সাধারণ সম্পাদক এ.কে.এম. আফজালুর রহমান বাবু এই কমিটির অনুমোদন দেন।

রবিবার (২৭ মার্চ) সিলেট জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আফসার আজিজ অনুমোদন হওয়া এসব কমিটির বিষয়টি গণমাধ্যমকে জানান। তিনি জানান, আগামী এক মাসের মধ্যে ৭১ সদস্যবিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠন করে জেলার কাছে প্রদানের নির্দেশ দেওয়া হয়েছে।

বালাগঞ্জ উপজেলায় সভাপতি হিসেবে ফারুক আহম্মেদ ও সাধারণ সম্পাদক হিসেবে নয়ন তালুকদারকে নির্বাচিত করা হয়েছে। কমিটির সহ-সভাপতি পদে নির্বাচিত হয়েছেন আমির আলী ও আব্দুর রকিব। যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে মাহবুবুল আলম তুহিন ও ফতহুল হাসান চৌধুরী শিমুলকে দায়িত্ব দেয়া হয়েছে।

দক্ষিণ সুরমা উপজেলাতে সভাপতি হিসেবে মো. নিজাম উদ্দিন এবং সাধারণ সম্পাদক হিসেবে জয়ন্ত গোস্বামী নির্বাচিত হন। এই উপজেলার কমিটিতে সহ সভাপতি হিসেবে স্থান পাওয়া অন্যরা হলেন জাহিদুর রহমান নাজিম, শানুর আহমদ মেম্বার, শাহীন শাহ, শামীম আহমদ, গোলাম মোস্তফা পান্না, মো. সালাহউদ্দিন আহমেদ ও নিজাম আহমেদ। যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে আছেন সাঈদ আহমেদ চৌধুরী ও রাশেদুল ইসলাম রাসেল। সাংগঠনিক সম্পাদক হিসেবে নিশান চৌধুরী, জাবেদ আহমদ ও শাহীন আহমদ খোকন এবং খোরশেদ আহমদ তাপসকে দপ্তর সম্পাদকের পদে দায়িত্ব দেয়া হয়েছে।

ফেঞ্চুগঞ্জ উপজেলায় সভাপতি আশরাফুল হাসান চৌধুরী কামরান ও সাধারণ সম্পাদক হিসেবে নাহিদ সুলতান পাশাকে নির্বাচিত করা হয়েছে। এ ইউনিটের দায়িত্বপ্রাপ্ত অন্যরা হলেন, সহ-সভাপতি আব্দুর রহমান লিমন, শেখ মিজানুর রহমান স্বপন, বাবু আহমেদ তালুকদার, যুগ্ম সাধারণ সম্পাদক মোসলেম উদ্দিন আহমদ মঞ্জু, আব্দুল্লাহ আল সায়মন, সাংগঠনিক সম্পাদক রাজু আহমেদ রাজন ও দপ্তর সম্পাদক উজ্জল চন্দ্র।

এদিকে, নতুন কমিটি পেয়ে উচ্ছ্বসিত তৃণমূল স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীরা। নতুন এসব কমিটিতে যোগ্য ও দলের জন্য ত্যাগী নেতাদের মূল্যায়ন করা হয়েছে বলে জানিয়েছেন তারা।

উল্লেখ্য গেল মাসে (ফেব্রুয়ারি) বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের এই তিন উপজেলার সম্মেলন অনুষ্ঠিত হয়।




Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর










x