1. admin@sylheterkujkhobor.com : admin :
বুধবার, ১৮ মে ২০২২, ০৮:২৮ পূর্বাহ্ন

দুলাভাইয়ের হাতে শ্যালিকা খুন

সিলেটের খোঁজখবর
  • আপডেট সময় : শনিবার, ৯ এপ্রিল, ২০২২
  • ৮৫ বার পঠিত
ডেস্কঃ স্বামী-স্ত্রীর কলহের জের ধরে কিশোরগঞ্জের করিমগঞ্জে দুলাভাইয়ের নির্যাতনে কলেজ পড়ুয়া শ্যালিকা খুন হয়েছে। নিহত কলেজ শিক্ষার্থীর নাম রোখসানা আক্তার (১৭)। সে উপজেলার গুজাদিয়া হাইধন খালী গ্রামের গিয়াস উদ্দিনের মেয়ে এবং করিমগঞ্জ মহাবিদ্যালয়ের উচ্চ মাধ্যমিকের শিক্ষার্থী।

বৃহস্পতিবার দুপুরে করিমগঞ্জ উপজেলার মোদকপাড়ায় মর্মান্তিক এ ঘটনা ঘটে। ঘটনার পর থেকে দুলাভাই মাহবুবুল আলম ওরফে ওমর (৩৫) পলাতক রয়েছে। মাহবুবুল আলম ওরফে ওমর করিমগঞ্জের মোদক পাড়ার বাসিন্দা। সে করিমগঞ্জ বাজারের ফলের ব্যবসায়ী।

স্থানীয় সূত্র জানায়, মাহবুবুল আলম ওরফে ওমরের সঙ্গে গুজাদিয়া হাইধন খালী গ্রামের গিয়াস উদ্দিনের মেয়ে হাওয়া আক্তারের ২০০৮ সালে বিয়ে হয়। তাদের সংসারে এক ছেলে ও এক মেয়ে রয়েছে। গত সপ্তাহখানেক আগে স্বামীর সঙ্গে ঝগড়া করে বাপের বাড়িতে চলে যান হাওয়া আক্তার। এরপর ওমর তার স্ত্রীর সাথে আর যোগাযোগ করেনি। বৃহস্পতিবার দুপুরে করিমগঞ্জ মহাবিদ্যালয় থেকে হাওয়া আক্তারের ছোট বোন রোখসানা আক্তার বাড়ি ফিরছিল।

এ সময় রাস্তা থেকে তাকে নিজ বাড়িতে তুলে নিয়ে যায় দুলাভাই ওমর। সেখানে তাকে নির্মম নির্যাতনে আহত করা হয়। আহত অবস্থায় রোখসানা প্রথমে গুজাদিয়া নিজের বাড়িতে যায়। যন্ত্রণা সহ্য করতে না পারলে পরিবারের লোকজন তাকে করিমগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। করিমগঞ্জ থানা সূত্রে জানা গেছে, ঘটনার পর থেকে দুলাভাই মাহবুবুল আলম ওরফে ওমর পলাতক রয়েছে।  পুলিশ তাকে খুঁজছে। এছাড়া মামলা দায়েরের বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।




Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর










x