1. admin@sylheterkujkhobor.com : admin :
সোমবার, ২০ মে ২০২৪, ০৬:৫৪ অপরাহ্ন
শিরোনাম :
দক্ষিণ সুরমায় গরু ছিনতাইয়ের ঘটনায় এক ছাত্রলীগ নেতাসহ ৮ জনের বিরুদ্ধে মামলা দক্ষিণ সুরমা উপজেলা প্রেসক্লাবের ২০২৪/২৬ মেয়াদের কমিটি ঘোষনা সভাপতি ফুলর সাধারণ সম্পাদক নুরুল ৬ষ্ঠ উপজেলা নির্বাচনঃ দক্ষিণ সুরমায় ত্রিমুখী লড়াইয়ের আভাস জালালাবাদ থানা রিকশা ও রিকশাভ্যান শ্রমিক ইউনিয়নের মে দিবস পালন দক্ষিণ সুরমা রেস্তোরা মালিক সমিতি’র জরুরী সভা অনুষ্ঠিত গরম থেকে বাঁচতে ট্রাফিক পুলিশদের এসি হেলমেট দিলো পশ্চিমবঙ্গ সরকার দক্ষিণ সুরমা উপজেলা প্রেসক্লাবের সভায় শ্রমিকদের যথাযথ মুল্যায়নের দাবী দক্ষিণ সুরমা উপজেলা নির্বাচনে প্রচার প্রচারণায় এগিয়ে জুয়েল আহমদ যারা কথায় কথায় স্যাংশনস দেয় তারা ঘরে ঢুকে মানুষ হত্যা করে যুক্তরাষ্ট্রকে উদ্দেশ্য করে শেখ হাসিনা সিলেট সিটি কর্পোরেশনের কর্মচারীর ফেসবুকে স্ট্যাটাস দিয়ে আত্মহত্যা

পর্তুগাল যুবলীগের উদ্যোগে লিসবনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়

সিলেটের খোঁজখবর
  • আপডেট সময় : শনিবার, ৬ এপ্রিল, ২০২৪
  • ১৬০ বার পঠিত

পর্তুগাল প্রতিনিধি – পবিত্র মাহে রামাজান উপলক্ষে শুক্রবার পর্তুগালের রাজধানী লিসবনের বাঙ্গালী অধ্যসিতো স্হানীয় রাধুনি রেষ্টুরেন্টে রাজনীতিবিদ, পেশাজীবী, আলেম-উলামা ও সাংবাদিকদের সম্মানে পর্তুগাল যুবলীগের উদ্যোগে এক ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

পর্তুগাল যুবলীগ নেতা আহম্মেদ লিটনের সভাপতিত্বে এবং যুবলীগ নেতা শাহীন আহমদের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্হিত ছিলেন পর্তুগাল ছাত্র লীগের প্রতিষ্ঠাতা সভাপতি ও আওয়ামী লীগ নেতা রনি হোসেন।

অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন পর্তুগালা আওয়ামী লীগ নেতা মাসুম আহমেদ, পর্তুগাল ছাত্রলীগের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক শিপলু আহমেদ, পর্তুগাল ঘাতক দালাল মূল কমিটির সাধারন সম্পাদক ইকবাল হোসাইন, বঙ্গবন্ধু ফাউন্ডেশনে সিনিয়র সহ-সভাপতি মিলন বেপারী, পর্তুগাল ছাত্রলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রাফি আদনান আকাশ, নারীর উদ্যোক্তা লাবনী খাতুন। এছাড়া উক্ত ইফতার ও দোয়া মাহফিলে আরো উপস্থিত ছিলেন বিভিন্ন ব্যবসায়ী আলেম-ওলামা গণমাধ্যম কর্মী, নবনির্বাচিত পর্তুগাল বাংলা সাহিত্য সংসদের সভাপতি এবং সাধারণ সম্পাদক সহ উপস্থিত ছিলেন পর্তুগাল আওয়ামী লীগ যুবলীগ ছাত্রলীগ সহ বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।
প্রধান অতিথি তার বক্তব্যে বলেন খুব শীঘ্রই কেন্দ্র থেকে পর্তুগাল আওয়ামিলীগ ও যুবলীগসহ অঙ্গ সংগঠন গুলোর জন্যে চমক আসছে। এজন্য আমাদের সকল বঙ্গবন্ধু আদর্শের সৈনিকদের ঐক্যবদ্ধ থকাতে হবে। বঙ্গবন্ধু কন্যার হাতকে আরো শক্তিশালী ও দেশ এবং জাতির কল্যাণে আমাদের এগিয়ে আসতে হবে।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর










x