1. admin@sylheterkujkhobor.com : admin :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০১:১৯ অপরাহ্ন

প্রধানমন্ত্রী আসছেন মঙ্গলবার, হেলিকপ্টারে ঘুরে দেখবেন বন্যা পরিস্থিতি

সিলেটের খোঁজখবর
  • আপডেট সময় : সোমবার, ২০ জুন, ২০২২
  • ৩২৩ বার পঠিত

বন্যাকবলিত এলাকা পরিদর্শনে মঙ্গলবার সিলেট আসছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সকালে তিনি হেলিকপ্টারে করে সিলেট পৌঁছার কথা রয়েছে। প্রধানমন্ত্রীর সিলেট সফরের বিষয়টি নিশ্চিত করেছেন বিভাগীয় কমিশনার ড. মো. মোশাররফ হোসেন।

তিনি জানান, প্রধানমন্ত্রী মঙ্গলবার সকাল ৮টায় হেলিকাপ্টারযোগে ঢাকা থেকে রওয়ানা দিবেন। হেলিকাপ্টার থেকে নেত্রকোনার বন্যা পরিস্থিতি পর্যবেক্ষণ শেষে তিনি সিলেট এমএজি ওসমানী বিমানবন্দরে এসে অবতরণ করবেন। এরপর যাবেন সিলেট সার্কিট হাউসে। সেখানে আওয়ামী লীগ নেতা  ও প্রশাসনের কর্মকর্তাদের সাথে বৈঠক করবেন।

এদিকে, সোমবার রাত সাড়ে ৮টায় এ প্রতিবেদন লেখা পর্যন্ত প্রশাসনের কাছ থেকে প্রধানমন্ত্রীর সিলেট সফরের কোন সময়সূচী পাওয়া যায়নি। তবে বন্যা পরিদর্শন, দলীয় নেতা এবং প্রশাসনের সাথে বৈঠকের পাশাপাশি প্রধানমন্ত্রী বন্যার্তদের মধ্যে ত্রাণও বিতরণ করতে পারেন বলে সূত্র জানিয়েছে।

সিলেটে গত ১৪ জুন থেকে দ্বিতীয় দফা বন্যার সৃষ্টি হয়। শতবছরের ভয়াবহ এই বন্যায় সিলেট জেলার লাখ লাখ মানুষ পানিবন্দি হয়ে পড়েন। বন্যার কারণে সিলেট ও সুনামগঞ্জে দেখা দিয়েছে মানবিক বিপর্যয়। এই দুঃসময়ে সিলেটবাসীর দুঃখ দুর্দশা নিজের চোখে দেখতে সিলেট আসছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর










x