1. admin@sylheterkujkhobor.com : admin :
রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ০৪:৪৭ পূর্বাহ্ন
শিরোনাম :
আট বছরে এসএসসি ও ১৭ বছরে এমবিবিএস পাস করেন-ডা.সাবরিনা আপনারা ঢাকা দখল করবেন, আমরা কি ললিপপ খাবো: ফখরুলকে কাদের মেসি আজ মাঠে নামলেই গড়বেন নতুন রেকর্ড বিএনপি নয়াপল্টনে জড়ো হলে পুলিশে এ্যাকশেনে যাবে: স্বরাষ্ট্রমন্ত্রী বিকাশ-রকেটে আনা যাবে বিদেশ থেকে রেমিট্যান্স লেপ কেন লাল কাপড়েই বানানো হয় সিলেট পাসপোর্ট অফিসের পরিচালক মাজহারুল ইসলামের বিরুদ্ধে মহিলাকে হয়রানি ও ভয়ভীতি দেখিয়ে সাদা কাগজে সাক্ষর নেয়ার অভিযোগ বাংলাদেশ তাঁতীলীগ সিলেট সদর উপজেলা শাখার পূর্নাঙ্গ কমিটির অনুমোদন দেয়া হয়েছে। ঢাকায় আদালত থেকে মৃত্যুদণ্ডপ্রাপ্ত দুই আসামিকে ছিনিয়ে নিলো জঙ্গিরা এডভোকেট নাসির উদ্দিন খান কে শুভেচ্ছা জানালো সিলেট জেলা তাঁতী লীগ-

ফেঞ্চুগঞ্জ উপজেলা ছাত্রলীগের নবগঠিত কমিটির আনন্দ মিছিল

সিলেটের খোঁজখবর
  • আপডেট সময় : রবিবার, ৩১ জুলাই, ২০২২
  • ৭৭ বার পঠিত

সিলেটের ফেঞ্চুগঞ্জ উপজেলা ছাত্রলীগের নবগঠিত কমিটির উদ্যোগে আনন্দ মিছিল অনুষ্ঠিত হয়েছে। রোববার (৩১ জুলাই) বিকালে ফেঞ্চুগঞ্জ বাজারের থানার সম্মুখ থেকে মিছিল শুরু হয়ে বিভিন্ন গুরুত্বপূর্ণ রাস্তা প্রদক্ষিণ শেষে উপজেলা পরিষদ প্রাঙ্গণে গিয়ে শেষ হয়।

মিছিল শেষে সংক্ষিপ্ত পথসভা অনুষ্ঠিত হয়। উপজেলা ছাত্রলীগের আহবায়ক রেজান আহমদ শাহের পরিচালনায় বক্তব্য রাখেন- উপজেলা আওয়ামী লীগের সভাপতি শওকত আলী, সহ সভাপতি রাজু আহমদ রাজা, যুগ্ম সাধারণ সম্পাদক শাহ মুজিবুর রহমান জকন, সদস্য সাইফুল ইসলাম, ফেঞ্চুগঞ্জ উপজেলা পরিষদের সাবেক অস্থায়ী চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান ইঞ্জিনিয়ার শহিদুর রহমান রুমান, আওয়ামী লীগ নেতা নাহিদ হাসান চৌধুরী, উপজেলা যুবলীগের আহবায়ক মাসার আহমদ শাহ্, উপজেলা সেচ্ছাসেবক লীগের সভাপতি আশরাফুল হাসান চৌধুরী কামরান, সাধারণ সম্পাদক নাহিদ সুলতান পাশা, উপজেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক জাবেদুর রহমান ডেনেস।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন- উপজেলা ছাত্রলীগের নবগঠিত কমিটির সিনিয়র যুগ্ম আহবায়ক নাঈমুর রহমান নাঈম, যুগ্ম আহবায়ক শেখ মাআদুল হক, মাহমুদুল হাসান চৌধুরী অভি, দেওয়ান ফাহিম, সাইদুল ইসলাম, কাবিলুর রহমান সুহেল, আরাফাত হোসেন জসিম, নাঈম চৌধুরী, আরাফাত রহমান শাহ্ আরিব ও রেজাউর রহমান রেজু।

উপজেলা ছাত্রলীগের নবগঠিত কমিটির আহবায়ক রেজান আহমদ শাহ্ বক্তব্যে বলেন, আমি ছাত্রলীগের রাজনীতি বুকে ধারণ করেছি। দিনরাত সংগঠনের জন্য কাজ করেছি। সবার দোয়া ও ভালোবাসায় উপজেলা ছাত্রলীগের আহবায়ক হয়েছি। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা ও জননেত্রী শেখ হাসিনার স্বপ্ন বাস্তবায়নে আমি কাজ করে যাবো। তৃণমূল পর্যায়ে ফেঞ্চুগঞ্জে ছাত্রলীগকে শক্তিশালী করার লক্ষ্যে আমরা কাজ করব।

তিনি আরও বলেন, আওয়ামী লীগের অন্যতম সহযোগী সংগঠন ছাত্রলীগ। এ সংগঠনের সোনালী ঐতিহ্য ধরে রাখতে নতুন নেতাকর্মীরা ঐক্যবদ্ধভাবে কাজ করবেন। মেধাবী ছাত্রদের নিয়ে উপজেলা ছাত্রলীগের একটি সুন্দর কমিটি উপহার দেওয়ার জন্য সিলেট-৩ আসনের সংসদ সদস্য হাবিবুর রহমান হাবিব, সিলেট জেলা ছাত্রলীগের সভাপতি নাজমুল ইসলাম ও সাধারণ সম্পাদক রাহেল সিরাজের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করছি।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর










x