1. admin@sylheterkujkhobor.com : admin :
রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৫:৩৬ পূর্বাহ্ন

বঙ্গবন্ধুর কল্যাণমুখী রাষ্ট্রের নীতি সবার অন্তরে ধারণ করতে হবে: এমপি মোকাব্বির

সিলেটের খোঁজখবর
  • আপডেট সময় : বুধবার, ১৬ আগস্ট, ২০২৩
  • ৫৩ বার পঠিত

 

সিলেট-২ আসনের সংসদ সদস্য ও জনপ্রশাসন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য মোকাব্বির খান বলেছেন, গুটি কয়েক মানুষকে সুবিধা দিতে বেশিরভাগ মানুষের পেটে লাথি দেওয়ার নাম রাজনীতি নয়, সুষ্ঠ রাজনীতির জন্য বঙ্গবন্ধুর কল্যাণমুখী রাষ্ট্রের নীতি সবার অন্তরে ধারণ করতে হবে। সিন্ডিকেট ভেঙ্গে, দূর্নীতি দূর করে জাতির জনকের স্বপ্নের সোনার বাংলা বিনির্মানে আমাদের সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। বঙ্গবন্ধুর রাজনীতি ছিল গরীব- মেহনতি মানুষের কল্যাণের জন্যই, তাই শোককে শক্তিতে রুপান্তরিত করে মানুষের ভাগ্য পরিবর্তনের জন্য সততার সাথে নিজেদের উপর অর্পিত দায়িত্ব পালন করতে হবে আমাদেরকে।

তিনি মঙ্গলবার (১৫ আগস্ট) দুপুরে সিলেটের বিশ্বনাথে উপজেলার দশঘর ইউনিয়নের শাহবাজপুর গ্রামে প্রবাসী আলহাজ্ব আনছার উদ্দিনের পরিবারবর্গের উদ্যোগে জাতীয় শোক দিবসের আলোচনা সভা, বৃক্ষরোপন ও মিলাদ মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে একথাগুলো বলেন।

সভার শুরুতে কোরআন তেলাওয়াত করেন হাফিজ তরিকুল ইসলাম ও শেষে দোয়া পরিচালনা করেন মাওলানা শফিকুল ইসলাম।

অনুষ্ঠানের আয়োজন প্রবাসী আলহাজ্ব আনসার উদ্দিনের সভাপতিত্বে ও সাইদুল ইসলামের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন- বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি সমছু মিয়া, ওসমানীনগর উপজেলার উমরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গোলাম কিবরিয়া, প্রবাসী সামছু মিয়া লয়লুছ, সংগঠক নূরুল ইসলাম, এ্যাডভোকেট শাহিদুর রহমান, হাজি শুকুর আলী, আমির আলী,মজমিল আলী, আব্দুর রাজ্জাক, বিশ্বনাথ উপজেলা যুবলীগের সদস্য জিয়াউর রহমান জিয়া,দশঘর ইউনিয়ন পরিষদের ৬নং ওয়ার্ডের মেম্বার মুহিত চৌধুরীর,দেওকলস ইউনিয়নের ২নং ওয়ার্ডের নবনির্বাচিত মেম্বার মোস্তাক আহমদ, ৭নং ওয়ার্ডের নবনির্বাচিত মেম্বার জালাল আহমদ, ৩নং ওয়ার্ডের নবনির্বাচিত মেম্বার সুহেল খান, মিজানুর রহমান, আব্দুল রহিম, নুরুল ইসলাম প্রমূখ।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর










x