1. admin@sylheterkujkhobor.com : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:২৯ অপরাহ্ন

বন্ধুর হাতে বন্ধু খুন

সিলেটের খোঁজখবর
  • আপডেট সময় : মঙ্গলবার, ২৫ এপ্রিল, ২০২৩
  • ৮৪ বার পঠিত

সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলার কাটাখালী বাজারে বন্ধুর হাতে বন্ধু তাজুদ আলী (৪০) খুন হওয়ার। সোমবার (২৫ এপ্রিল) রাত ৯ টায় কাটাখালী বাজারে ব্যবসার লেনদেনের টাকা নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে অপর ব্যবসায়ী বন্ধু সোহেল মিয়া তার হাতে থাকা ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে।

মারাত্মক জখম অবস্থায় তাকে সুনামগঞ্জ জেলা সদর হাসপাতালে নিয়ে যাওয়ার পর রাত পৌনে ১১ টায় কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষনা করেন। নিহত ব্যাক্তি দোয়ারাবাজার উপজেলার সুরমা ইউনিয়নের আহমদ নগর কাটাখালী গ্রামের মৃত আগন আলীর ছেলে।

এদিকে ঘাতক সোহেল মিয়া (৩২) -কে ও আহত অবস্হায় সুনামগঞ্জ জেলা সদর হাসপাতালে নিয়ে আসায় পর দায়িত্বরত পুলিশ তাকে আটক করে চিকিৎসাসেবা দেয়া হচ্ছে। ঘাতক সোহেল একই উপজেলার মান্নারগাও ইউনিয়নের কদমতলী গ্রামের রিপাত আলীর ছেলে। স্হানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, ওরা দু’জন একে অপরের বন্ধু এবং দু’জন মিলে দীর্ঘদিন ধরে সীমান্ত এলাকার বাসিন্দা হওয়ার সুবাদে ভারত থেকে অবৈধভাবে নিয়ে আসা মদ ও গাঁজার ব্যবসা করতেন।

সোহেলের ভগ্নীপতি সুরমা ইউপির নোয়াগাও গ্রামের মমশ্বর আলীর ছেলে সেলিম মিয়া ও সুরমা ইউপির কদমতলী গ্রামের আব্দুল খালিকের ছেলে জুয়েল মিয়ার সাথে মূলত ব্যবসার টাকা নিয়ে বিরোধ চলে আসছিল।

আজ মাদক ব্যবসার লেনদেনের টাকা নিয়ে রাতে কাটাখালী বাজারে প্রথমে কথা কাটাকাটির এক পর্যায়ে সোহেল, সেলিম ও জুয়েল তাদের হাতে থাকা ধারালো অস্ত্রদিয়ে দিয়ে বন্ধু তাজুদের পেঠেসহ বিভিন্নস্হানে আঘাত করলে অধিক রক্তকরনের পর হাসহাপালে তার মৃত্যু হয়।

বর্তমানে সেলিম ও জুয়েল ঘটনার পর থেকে পলাতক রয়েছে। সোহেল এখন হাসপাতালে পুলিশ হেফাজতে রয়েছে। এ ব্যাপারে দোয়ারাবাজার থানার ওসি দেব দুলাল ধর ঘটনার সত্যতা নিশ্চিত করেন।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর










x