1. admin@sylheterkujkhobor.com : admin :
সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ১০:৫১ পূর্বাহ্ন
শিরোনাম :
২৬নং ওয়ার্ড আওয়ামী লীগের নতুন কমিটিকে  অভিনন্দন জানিয়েছেন জেলা তাঁতী লীগের সভাপতি আলমগীর হোসেন প্রধানমন্ত্রীর জন্মদিনে জেলা তাঁতী লীগের আনন্দ মিছিল সিলেটে তিন ঘন্টা নগরবাসীকে ভূগিয়ে শ্রমিক অবরোধ প্রত্যাহার সিলেটে আয়ার সাথে ক্লিনিক মালিকের পরকিয়া থানায় মামলা আসামীরা পলাতক লালাবাজার ফাজিল (ডিগ্রি) মাদ্রাসার বিরুদ্ধে সামাজিক যোগাযোগে অপপ্রচার করে ভাবমূর্তি ক্ষুণ্ন করার প্রতিবাদে শিক্ষার্থীদের প্রতিবাদ সভা বিশ্বনাথে ৪ বছর বয়সে ‘বীর মুক্তিযোদ্ধা’ আগাম নির্বাচনী প্রচার নিয়ে তোলপাড় সৈয়দা সাজেদা চৌধুরীর মৃত্যুতে সিলেট জেলা তাঁতী লীগের শোক প্রকাশ- এডভোকেট নাসির উদ্দিন খান কে জেলা তাঁতী লীগের অভিনন্দন– দক্ষিণ সুরমা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে হয়রানি ভুক্তভোগীদের অভিযোগের পাহাড় লালাবাজারে বাসিয়া নদীতে নতুন সেতু নির্মান দাবী বারবার উপেক্ষিত

বরগুনায় আ.লীগ নেতাকে এক নারীর জুতাপেটার ভিডিও ভাইরাল

সিলেটের খোঁজখবর
  • আপডেট সময় : সোমবার, ১১ এপ্রিল, ২০২২
  • ১৩৪ বার পঠিত
ডেস্কঃ বরগুনায় আওয়ামী লীগ নেতাকে নারীর জুতাপেটার ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে। ভিডিওতে ওই নারীকে একটি কক্ষে আপত্তিকর অবস্থায় দেখা গেছে। বিষয়টি নিয়ে এলাকায় তোলপাড় শুরু হয়েছে।

সোমবার (১১ই এপ্রিল) সকালে প্রথমে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের-ম্যাসেঞ্জার ও ফেসবুকে ওই ভিডিও প্রকাশ হয়।

ভিডিওতে দেখা গেছে, বরগুনা সদর উপজেলার নলটোনা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. শাহ আলমকে একটি কক্ষে একজন নারীর সাথে আপত্তিকর অবস্থায় দেখা যায়। ওই কক্ষে উপস্থিত আকাশী টি শার্ট ও সাদা জামা পরিহিত দুজন যুবককে আওয়ামী লীগ নেতা শাহ আলম ও নারীর সাথে কথোপকথন করতে দেখা যায়।

এ সময় ওই নারীকে বলতে শোনা যায়, ‘আমারে বিয়ার কথা কইয়া এই হানে ডাইকা আইনা আকাম করছে।’

শাহ আলম বিয়ের বিষয়টি অস্বীকার করলে ওই নারী বলেন, ‘আমার ফোনে রেকর্ড আছে আপনারা শোনতে পারেন।’

পরে টাকা পয়সা নিয়ে বিষয়টি গোপন রাখার প্রস্তাব দেন শাহ আলম এবং ৬০ হাজার টাকা দিতে সম্মত হন। কিন্ত ওই নারী প্রস্তাবে রাজী না হয়ে সেখানে উপস্থিত ব্যক্তিদেরকে বিয়ে পড়িয়ে দিতে বলেন।

ভিডিওর সূত্র ধরে খোঁজ খবর নিয়ে জানা যায়, গত শনিবার (৯ই এপ্রিল) রাত ৮টার পর বরগুনা পৌর শহরের ডিকেপি সড়কের একটি বাসায় এ ঘটনা ঘটে।

মো. শাহ আলম ঘটনার বিষয়টি স্বীকার করে বলেন, ‘আমার রাজনৈতিক প্রতিপক্ষ পরিকল্পিতভাবে আমাকে ওই বাসায় ডেকে নিয়ে নারীকে দিয়ে ফাঁদে ফেলে ভিডিও ধারণ করে ব্লাকমেইল করে টাকা পয়সা হাতিয়ে নিয়েছে।’




Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর










x