1. admin@sylheterkujkhobor.com : admin :
বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২, ০৯:৪২ অপরাহ্ন
শিরোনাম :
সিলেটে প্রতিদিন ক্ষতি আড়াই কোটি টাকা সিলেট নগরীতে রাস্তার মাঝখানে ‘বিপজ্জনক’ গর্ত ঘুমে আছে সিটি করপোরেশন শোকাবহ আগস্টে সিলেট জেলা তাঁতী লীগের মাসব্যাপী কর্মসূচি ঢাকা-সিলেট মহাসড়ক ৬ লেন করার অনুমােদন বিএনপি এই নির্বাচনে না আসলে আবারও ট্রেন মিস করবে- বিশ্বনাথে আহমদ হোসেন ফেঞ্চুগঞ্জ উপজেলা ছাত্রলীগের নবগঠিত কমিটির আনন্দ মিছিল সিলেট জেলা তাঁতী লীগের কার্যকরী সভা, শোকাবহ আগস্টের কর্মসূচি গ্রহণঃ জেলা তাঁতী লীগের কার্যকরী সভা, শোকাবহ আগস্টের কর্মসূচি গ্রহণঃ অ্যাপস দিয়ে সিলেটের সকল থানার জিডি করা যাবে অনলাইনে দক্ষিণ সুরমায় সেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

বিএনপি এই নির্বাচনে না আসলে আবারও ট্রেন মিস করবে- বিশ্বনাথে আহমদ হোসেন

সিলেটের খোঁজখবর
  • আপডেট সময় : রবিবার, ৩১ জুলাই, ২০২২
  • ৫৬ বার পঠিত

বাংলাদেশ আ.লীগের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন বলেছেন, আগামী সংসদ নির্বাচনের সময় প্রধানমন্ত্রী থাকবেন বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বিএনপি যাই বলুক, শেখ হাসিনার নেতৃত্বেই হবে আগামী সংসদ নির্বাচন, এর কোনো বিকল্প নেই। বিএনপি জামায়াত সবাই শুয়ে পড়েছে, বেগম জিয়া শুয়ে পড়েছে ও তারেক জিয়া দেশ ছেড়ে পালাইছে।

তিনি আরও বলেন, বিএনপি হচ্ছে শুধু ড্রাইভার ছাড়া গাড়ি। এখন আর এই গাড়িতে কেউ উঠবেনা। ইনশাআল্লাহ ২০২৪ সালের প্রথম দিকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধিনেই নির্বাচন হবে। আর বিএনপি এই নির্বাচনে না আসলে আবারও ট্রেন মিস করবে। নির্বাচনের ট্রেন কারো জন্যে অপেক্ষা করবেনা। সেই ট্রেন চলে যাবে আর বিএনপি শুধু রাস্তায় দাড়িয়ে দেখবে।আগামী নির্বাচনেও পাঁচ বারেরমতো প্রধানমন্ত্রী নির্বাচীত হবেন বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনা।

তবে আগামীতে আ.লীগ সরকার গঠন না করলে খবর আছে বলেও তিনি নেতাকর্মীদের হুঁশিয়ার করেন। তাই সবাইকে সজাগ থাকার জন্য আহবান জানান।

তিনি রোববার সন্ধ্যায় সিলেটের বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব পংকি খানের নাগরিক শোক সভায় প্রধান অতিথির বক্তব্যে একথাগুলো বলেন।

উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি শাহ আসাদুজ্জামান আসাদের সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ফারুক আহমদ এবং যুগ্ম-সম্পাদক মকদ্দছ আলীর যৌথ পরিচালনায় সভায় প্রধান বক্তার বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও সাবেক এমপি আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নাসির উদ্দিন খান, সহ-সভাপতি অ্যাডভোকেট শাহ ফরিদ উদ্দিন, অ্যাডভোকেট শাহ মোশাহিদ আলী, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মাহফুজুর রহমান, জেলা আওয়ামী লীগের উপদেষ্ঠা ও উপজেলা চেয়ারম্যান এসএম নুনু মিয়া।

এসময় আরও বক্তব্য রাখেন, সদর ইউনিয়নের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাবেক আহবায়ক ছয়ফুল হক, উপজেলা আওয়ামী লীগের সহ- সভাপতি সমছু মিয়া, আসাদুজ্জামান আসাদ, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট সিরাজুল ইসলাম, আব্দুল আজিজ সুমন, মহানগর কৃষকলীগের সহ-সভাপতি শেখ আজাদ, উপজেলা আওয়ামী লীগের ত্রাণ বিষয়ক সম্পাদক আব্দুল মতিন, বিশ্বনাথ সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ সিরাজুল হক, ভারপ্রাপ্ত অধ্যক্ষ মানিক মিয়া, রামসুন্দর সরকারী হাইস্কুলের প্রধান শিক্ষক আব্দুল আজিজ, আমজদ উল্লাহ ডিগ্রি কলেজের অধ্যক্ষ নেছার আহমদ, রামপাশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট মোহাম্মদ আলমগীর, খাজাঞ্চী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আরশ আলী গণি, পৌর আওয়ামী লীগের আহবায়ক আব্দুল জলিল জালাল, উপজেলা জাতীয় পার্টির আহবায়ক জয়নাল আবেদীন, সদর ইউনিয়ন আওয়ামী লীগের আহবায়ক শাহনেওয়াজ চৌধুরী সেলিম, খাজাঞ্চী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শংকর চন্দ্র ধর, প্রাইমারী শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক গৌছ আলী, উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপিকা আফিয়া রশিদ, উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক আব্দুল হান্নান বদরুল, উপজেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান হাবিব, উপজেলা যুবলীগের যুগ্ম-আহবায়ক

আশিক আলী, উপজেলা সেচ্ছাসেবকলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আতিকুর রহমান আতিক, উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক ফয়জুল ইসলাম জয়, যুগ্ম-আহবায়ক মুহিবুর রহমান সুইট।

পরিবারের পক্ষ থেকে বক্তব্য রাখেন পংকি খানের সহোদর ফিরোজ খান।

শুরুতেই পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন দৌলতপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আরিফ উল্লাহ সিতাব ও গীতাপাঠ করেন লামাকাজী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি পুলক ভট্টাচার্য।




Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর










x