1. admin@sylheterkujkhobor.com : admin :
রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৫:৪৫ পূর্বাহ্ন

বিশ্বনাথের বাসিয়া নদীর তীর উদ্ধারে কাজ শুরু করছে পৌরসভা

সিলেটের খোঁজখবর
  • আপডেট সময় : বুধবার, ২০ সেপ্টেম্বর, ২০২৩
  • ১১ বার পঠিত

সিলেটের বিশ্বনাথে অবৈধ দখলমুক্ত করে বাসিয়া নদীর তীর উদ্ধারের জন্য কাজ শুরু করা হয়েছে। পৌরসভার পক্ষ থেকে এই উদ্যোগ গ্রহণ করা হয়েছে বলে জানান প্যানেল মেয়র রফিক হাসতিনি জানান, অবৈধ স্থাপনা উচ্ছেদ ঠেকাতে যে মামলা রয়েছে এই মামলার খরচও তাদের পৌরসভার পক্ষ থেকে বহন করা হবে।

বুধবার দুপুরে (২০ সেপ্টেম্বর) উপজেলা পরিষদের মাসিক আইন শৃঙ্খলা কমিটির সভায় তিনি এ বিষয়টি উত্তাপন করে সভার সভাপতির কাছে মামলার কাগজপত্র চান।

এসময় উপজেলা সহকারি কমিশনার (ভূমি) আসমা জাহান সরকার বলেন, মামলায় বিবাদী হচ্ছে সরকার পক্ষ। এসব কাগজপত্র উর্ধ্বতন কর্তৃপক্ষের নিকট রয়েছে। তবে তিনি দুটি রিট মামলা নাম্বার দিয়েছেন। সেগুলো হচ্ছে ৫৩৪০/১৭ ও ৯১৩৫/১৭। আর এই মামলা নাম্বার দিয়ে প্রয়োজনীয় কাগজপত্র তুলতে এছাড়াও বিদ্যুতের অতিরিক্ত লোডশেডিং, বাজার মনিটরিং, যানজট নিরসনে সড়কের পাশের অবৈধ স্থাপনা উচ্ছেদ ও উপজেলার আইন শৃঙ্খলাসহ সার্বিক বিষয়ে আলোচনা করা উপজেলা নির্বাহী কর্মকর্তা নুসরাক জাহানের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান এসএম নুনু মিয়া, উপজেলা সহকারি কমিশনার (ভূমি) আসমা জাহান সরকার, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা.দেলওয়ার হোসেন সুমন, ওসি জাহিদুল ইসলাম, উপজেলা কৃষি কর্মকর্তা করন রায়, উপজেলা প্রকৌশলী আবু সাইদ, চেয়ারম্যানদের মধ্যে বক্তব্য রাখেস, কবির হোসেন ধলা মিয়া, ফকির ইমাম উদ্দিন, ফখরুল আহমদ মতসিন, হাফিজ আরব খান, দয়াল উদ্দিন তালুকদার ও ইমাদ উদ্দিন খান।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর










x