1. admin@sylheterkujkhobor.com : admin :
রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৫:৪৮ পূর্বাহ্ন

বিশ্বনাথে আ.লীগ নেতা বশিরের বিরুদ্ধে পাওনা টাকা চাওয়ায় হুমকির অভিযোগ

সিলেটের খোঁজখবর
  • আপডেট সময় : মঙ্গলবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৩
  • ৩৪ বার পঠিত

সিলেটের বিশ্বনাথ পৌর আওয়ামী লীগ নেতা বশির আহমদের বিরুদ্ধে পাওনা টাকা না দিয়ে উল্টো পাওনাদারকে গালিগালাজ ও হুমকি দেয়ার অভিযোগ ওঠেছে।এমন অভিযোগ এনে বিশ্বনাথ থানায় চলতি বছরের ১২ মার্চ অভিযোগ দায়ের করেন ঢাকার মুজাহিদ নগরের রায়েরবাগের তানভীর মেটাল কোম্পানীর রিকোভারী হেড মীর আইরিন আক্তার।অভিযোগের কোনো সুরাহা না পেয়ে মঙ্গলবার (১৯ সেপ্টেম্বর) পুনরায় তিনি বিষয়টি বিশ্বনাথ থানাকে অবগত করেন।

বিষয়টি নিশ্চিত করেছেন বিশ্বনাথ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) জাহিদুর রহমান।

অভিযোগকারী মীর আইরিন আক্তার অভিযোগে উল্লেখ্য করেন, বিশ্বনাথ রামপাশা রোডস্থ শাহপরান ষ্টীল, শাহপরান স্যানেটারী, শাহপরান ইলেক্ট্রিকসের প্রোপ্রাইটর ও উপজেলা আওয়ামী লীগের কার্যকারী কমিটির সদস্য বশির আহমদ তাদের কোম্পানী থেকে বাথরুমের বিভিন্ন স্যানেটারি সামগ্রী এনে বিক্রয় করে আসছেন। বশির আহমদের কাছে ৪ অক্টোবর ২০১৬ খ্রি: থেকে চলতি বছরের ১২ মার্চ পর্যন্ত ২ লাখ ৮৩ হাজার ৭০০ টাকা পাওনা রয়েছে।

সম্প্রতি ওই কোম্পানী থেকে কোনো মালামাল ক্রয় করছেন এমনকি পাওনা টাকাও দিচ্ছেন না। বিভিন্ন মাধ্যমে এবং মোবাইল ফোনে বর্ণিত টাকা চাইলে টাকাগুলো দিবো, দিচ্ছি বলে কালক্ষেপন করছে এবং বিভিন্ন তালবাহানা করছেন।

চলতি বছরের ১২মার্চ বিকাল সাড়ে তিনটার দিকে বশির আহমদের দোকানে গিয়ে পাওনা টাকা চাইলে বিভিন্ন খারাপ আচরণ করেন।একপর্যায়ে কোন টাকাই দিবে না ও কোম্পানীর পাওনা টাকার বিষয়ে লেনদেন অস্বীকার করেন। এসময় তিনি আমাকে ও আমার কোম্পানীর প্রতিনিধি জে.এম কে আশ্রাব্য ভাষায় গালিগালাজসহ বিভিন্ন হুমকি প্রদান করেন।অভিযোগের ব্যাপারে তানভীর মেটাল কোম্পানীর রিকোভারী হেড মীর আইরিন আক্তার বলেন, গত কয়েক মাস আগে বিশ্বনাথ থানায় অভিযোগ করে আসি।কিন্তু কোনো সুরাহা হয়নি।তাই আজ পুনরায় বিষয়টি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে অবগত করেছি।এব্যাপারে অভিযুক্ত শাহপরান ষ্টীল, শাহপরান স্যানেটারী, শাহপরান ইলেক্ট্রিকসের প্রোপ্রাইটর ও আওয়ামী লীগ নেতা বশির আহমদ বলেন, ওই কোম্পানীর সাথে আমার ব্যবসায়ীক লেনদেন রয়েছে।ঘটনার দিন ওই কোম্পানীর মহিলা আমার দোকানে এসে ব্যবসায়িক আচরণ না করে উচ্চবাক্য করেছেন।বিশ্বনাথ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহিদুর রহমান বলেন, অভিযোগটি থানায় অনেক আগে দেয়া হয়েছে। আজ বাদী নিজে এসে আবার বিষয়টি অবগত করেছেন।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর










x