1. admin@sylheterkujkhobor.com : admin :
মঙ্গলবার, ১৭ মে ২০২২, ০৫:৪৮ অপরাহ্ন

বিশ্বনাথে ছাত্রলীগ কর্মীর হত্যাকারীরা দেশত্যাগের আশংকা

সিলেটের খোঁজখবর
  • আপডেট সময় : সোমবার, ১৮ এপ্রিল, ২০২২
  • ৭০ বার পঠিত

ডেস্কঃ সিলেটের বিশ্বনাথে চাচাতো ভাইয়ের ছুরিকাঘাতে ছাত্রলীগ কর্মী  খুনের তিনদিন অতিবাহিত হলেও কোনো আসামিকে গ্রেফতার করতে পারেনি পুলিশ। ঘটনার পর থেকে প্রধান আসামি চাচাতো ভাই সুমন মিয়া (২৭) পলাতক রয়েছে। ঘটনার তিন দিন পার হলেও প্রধান আসামি গ্রেফতার না হওয়ায় সে দেশ ছেড়ে পালিয়ে যাওয়ার আশঙ্কায় রয়েছেন বাদির পরিবার।

শুধূ প্রধান আসামিই নয়, বাকি চার আসামিরাই দেশ থেকে পালিয়ে যাওয়ার আশঙ্কায় রয়েছেন তারা। নিহত ওই ছাত্রলীগ কর্মী আব্দুল বাছিত (২৫) উপজেলার টেংরা (টিলাপাড়া) গ্রামের আপ্তাব আলীর ছেলে। শুক্রবার (১৫ এপ্রিল) দিবাগত রাতে নিজ বাড়ির রাস্তায় চাচাতো ভাই সুমন মিয়া (২৭) এর ছুরিকাঘাতে খুন হয় আব্দুল বাছিত।

এঘটনায় ১৭ এপ্রিল নিহত আব্দুল বাছিতের বড় ভাই শাহীন মিয়া (৪৩) বাদি হয়ে ৫জনকে আসামি করে থানায় একটি মামলা দায়ের করেন। মামলা নং-১৩। মামলায় আরও একজনকে অজ্ঞাতনামা রাখা হয়েছে। মামলায় আসামি করা হয়েছে চাচাতো ভাই মৃত নামর মিয়ার মিয়ার ছেলে সুমন মিয়া (২৭), তোরণ মিয়ার ছেলে ফারুক মিয়া (২৫), তছলিম মিয়ার ছেলে সামাদ মিয়া (২৬), কাইয়ুম মিয়া (৩৮) ও মৃত আব্দুল ছত্তার’র ছেলে আহাদ মিয়া (৫০)।

পুলিশ প্রশাসনের সার্বিক সহযোগীতা চেয়ে মামলার বাদি শাহীন মিয়া বলেন, তার ভাই খুনের তিনদিন অতিবাহিত হলেও কোনো আসামি গ্রেফতার করতে পারেনি পুলিশ। তিনি লোকমুখে শোনতে পারছেন প্রধান আসামি সুমন মিয়া দেশ ছেড়ে পালিয়ে যেতে পারে। তাই আসামিকে দ্রুত গ্রেফতার করে বিচারের আওতায় আনার জন্য পুলিশ প্রশাসনের কাছে জোর দাবি করেন। থানার ওসি গাজী আতাউর রহমান বলেন, আসামিদের গ্রেফতারের জন্য সর্বোচ্চ চেষ্টা করা হচ্ছে।




Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর










x