1. admin@sylheterkujkhobor.com : admin :
মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০৫:২৩ অপরাহ্ন

বিশ্বনাথে বৃদ্ধকে হাড় গুড়া করার হুমকি দিলেন দারোগা!

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৩ জুন, ২০২১
  • ১৬৬ বার পঠিত
ফাইল ছবি

সিলেটের খোজখবর ডেস্কঃ সিলেটের সিলেটের বিশ্বনাথে বৃদ্ধ কৃষককে গ্রেফতার করে বাড়ি থেকে থানায় নিয়ে হাড় গুড়া করবেন বলে হুমকি দিলেন থানার এসআই অরূপ। এমন অভিযোগ এনে মঙ্গলাবার (১ জুন) সিলেটের পুলিশ সুপার বরাবর লিখিত অভিযোগ দাখিল করেছেন দশঘর ইউনিয়নের চান্দভরাং গ্রামের কৃষক মনির আলী (৭০)।

তিনি তার অভিযোগে উল্লেখ করেন, গত ২৪ রমজান (৮ মে) তার চাচাতো ভাই আব্দুর রহমান ও  আব্দুস সোবহান’র মধ্যে মারমারির ঘটনা ঘটে। তখন তিনি গ্রামের মসজিদে এতেকাপে ছিলেন। ওই ঘটনায় ১০ মে আব্দুর রহমানের ছেলে সাদিকুর রহমান (২৯) বাদি হয়ে থানায় একটি মামলা দায়ের করেন। মামলা নং-(৯)। এ ঘটনার ৬ দিনের ভেতরে ১৩ মে কৃষকের বড় ছেলে মনসুর আলী (২৫) এর সাথে আরেক দফা মারামরির ঘটনা ঘটে ওই মামলার বাদি সাদিকুর রহমান ও হুসিয়ার আলী নামের একজনের সাথে। তিনি এতেকাপ থেকে বের হয়ে ঘটনা শুনে গ্রামের লোকজনকে সাথে নিয়ে আব্দুর রহমানের বাড়িতে গিয়ে বিষয়টি নিস্পত্তির চেষ্টা করলে কোনো লাভ হয়নি। কিন্তু সাকিুর রহমানের ওই মামলায় ২১ মে গ্রেফতার হন আব্দুস সোবহানের ছেলে জাহেদ মিয়া (২৫)। গ্রেফতারের পর জাহেদ মিয়াকে দেখতে থানায় যান কৃষক মনির আলী। এসময় তার সাথে ছেলে মনসুর আলীও ছিলেন। এক পর্যায়ে ১৩ মে’র ঘটনায় ছেলে মনসুর আলীকে গ্রেফতার করে কৃষক মনির মিয়াকে চলে যেতে বলেন দারোগা।

এঘটনায়ও সাদিকুর রহমান বাদি হয়ে থানায় মামলা করেছেন। মামলা নং-(১৫)। তার ছেলের বিরুদ্ধে ওই মামলার বিষয়টি জানতেন না কৃষক মনির আলী। ছেলে গ্রেফতার হলে বিষয়টি বুঝিয়ে বলার পরও তাকে গালিগালাজ করে বাড়ি থেকে গ্রেফতার করে থানায় নিয়ে হাড় গুড়া করার হুমকি দেন এসআই অরূপ।

দারোগার এমন আচরণ আর ছেলেকে গ্রেফতার করায় তিনি হতবভম্ব হয়ে থানাতে কান্নায় ভেঙ্গে পড়েন। এসময় থানায় মামলার বাদি সাদিকুর রহমান ও মেম্বার পাভেল সামাদ উপস্থিত ছিলেন। অভিযোগে কৃষকের দাবি মামলার বাদি সাদিকুর রহমান ও মেম্বার পাভেল সামাদের মদদে এসআই অরূপ তার ছেলেকে গ্রেফতার এবং তাকে হাড় গুড়া করার হুমকি দিয়েছেন।

এব্যাপারে জানতে চাইলে এসআই অরূপ মোবাইলে ফোনে বক্তব্য দিতে নারাজ। তিনি বলেন সারাসরি দেখা হলে কথা বলবেন। আর মেম্বার পাভেল সামাদ তার উপর আনিত অভিযোগ মিথ্যা বলে দাবি করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© All rights reserved © 2021 sylheter kuj khobor.com
Theme Customized By BreakingNews