1. admin@sylheterkujkhobor.com : admin :
সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ১০:১৮ পূর্বাহ্ন
শিরোনাম :
২৬নং ওয়ার্ড আওয়ামী লীগের নতুন কমিটিকে  অভিনন্দন জানিয়েছেন জেলা তাঁতী লীগের সভাপতি আলমগীর হোসেন প্রধানমন্ত্রীর জন্মদিনে জেলা তাঁতী লীগের আনন্দ মিছিল সিলেটে তিন ঘন্টা নগরবাসীকে ভূগিয়ে শ্রমিক অবরোধ প্রত্যাহার সিলেটে আয়ার সাথে ক্লিনিক মালিকের পরকিয়া থানায় মামলা আসামীরা পলাতক লালাবাজার ফাজিল (ডিগ্রি) মাদ্রাসার বিরুদ্ধে সামাজিক যোগাযোগে অপপ্রচার করে ভাবমূর্তি ক্ষুণ্ন করার প্রতিবাদে শিক্ষার্থীদের প্রতিবাদ সভা বিশ্বনাথে ৪ বছর বয়সে ‘বীর মুক্তিযোদ্ধা’ আগাম নির্বাচনী প্রচার নিয়ে তোলপাড় সৈয়দা সাজেদা চৌধুরীর মৃত্যুতে সিলেট জেলা তাঁতী লীগের শোক প্রকাশ- এডভোকেট নাসির উদ্দিন খান কে জেলা তাঁতী লীগের অভিনন্দন– দক্ষিণ সুরমা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে হয়রানি ভুক্তভোগীদের অভিযোগের পাহাড় লালাবাজারে বাসিয়া নদীতে নতুন সেতু নির্মান দাবী বারবার উপেক্ষিত

বিশ্বনাথে ষাঁড়ের লড়াইকে কেন্দ্র করে দু’পক্ষে চরম উত্তেজনা – ষাঁড়ের লড়াই বন্ধ

সিলেটের খোঁজখবর
  • আপডেট সময় : মঙ্গলবার, ১০ মে, ২০২২
  • ১১২ বার পঠিত

ডেস্কঃ সিলেটের বিশ্বনাথে ষাঁড়ের লড়াইকে কেন্দ্র করে দু’পক্ষে চরম উত্তেজনা বিরাজ করছিল। এনিয়ে ষাঁড়ের লড়াই দুটি কমিটির লোকজন কঠোর অবস্থান ছিলেন। এক কমিটির লোকজন যেকোনো মূল্যে লড়াই দিতে রয়েছে প্রস্তুত আর প্রতিহত করতে অপর কমিটির লোকজন ছিলেন কঠোর অবস্থানে।

এমন পরিস্থিতি নিয়ে সিলেটের বিভিন্ন গণমাধ্যমে সংবাদ প্রকাশের আধা ঘন্টা পর বন্ধ করে দেয় আইনশৃঙ্খলাবাহিনী।

ষাঁড়ের লড়াই থানা পুলিশের উপস্থিতিতে বন্ধ করা হয়েছে বলে জানিয়েছেন বিশ্বনাথ থানার ওসি গাজী আতাউর রহমান।

উল্লেখ্য-মঙ্গলবার (১০ মে) পৌর সভার হরিকলস গ্রামের পূর্বের মাঠে ওই ষাঁড়ের লড়াইর আয়োজন করেছেন এক কমিটির সভাপতি মোশাহিদ আলী ও সাধারণ সম্পাদক মাসুক মিয়া। আর এই লড়াইকে প্রতিহত করতে প্রশাসনের কাছে গিয়ে ব্যার্থ হন প্রতিপক্ষ কমিটির সভাপতি আব্দুল জব্বার কালা মিয়া।

কালা মিয়া অভিযোগ করে বলেন, গত (৭ মে) শনিবার তাদের কমিটির পক্ষ থেকে দৌলতপুর ইউনিয়নের ধনপুর গ্রামের পশ্চিমের মাঠে ষাঁড়ের লড়াইর আয়োজন করলে অদৃশ্য কারণে এই লড়াইটি পুলিশ প্রশাসন বন্ধ করে দেয়। কিন্তু মোশাহিদ আলীর কমিটির পক্ষ থেকে আজকের লড়াইয়ের আয়োজন করার কথা শুনে আমরা দু’দিন আগ থেকেই পুলিশ প্রশাসনের কাছে গিয়ে মৌখিক অভিযোগ দিলেও কোনো পদক্ষেপ নেয়া হয়নি। তাই তাদের মানসম্মানের বিষয় হয়ে দায়িছে। ফলে তারা যেকোনো মূল্যে এই লড়াই বন্ধ করার ষোষণা দিয়েছেন।

এবিষয়ে জানতে চাইলে লড়াইয়ের আয়োজক কমিটির সাধারণ সম্পাদক মাসুক মিয়া বলেন, এ বিষয়টি সমাধান হয়েছে জানিয়ে তিনি কল কেটে দেন।

বিশ্বনাথ থানার ওসি গাজী আতাউর রহমান বলেন, আমরা এগুলো বন্ধ করে দিবো। আমি এখন ব্যস্ত আছি বলে কল কেটে দেন।

এব্যাপারে কথা হলে সিলেট জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (সদর) ও মিডিয়া অফিসার মো.লুৎফর রহমান বলেন, বিষয়টির ব্যাপারে অবগত আছি। কি করা যায় দেখতেছি।




Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর










x