1. admin@sylheterkujkhobor.com : admin :
সোমবার, ২০ মে ২০২৪, ০৬:৪০ অপরাহ্ন
শিরোনাম :
দক্ষিণ সুরমায় গরু ছিনতাইয়ের ঘটনায় এক ছাত্রলীগ নেতাসহ ৮ জনের বিরুদ্ধে মামলা দক্ষিণ সুরমা উপজেলা প্রেসক্লাবের ২০২৪/২৬ মেয়াদের কমিটি ঘোষনা সভাপতি ফুলর সাধারণ সম্পাদক নুরুল ৬ষ্ঠ উপজেলা নির্বাচনঃ দক্ষিণ সুরমায় ত্রিমুখী লড়াইয়ের আভাস জালালাবাদ থানা রিকশা ও রিকশাভ্যান শ্রমিক ইউনিয়নের মে দিবস পালন দক্ষিণ সুরমা রেস্তোরা মালিক সমিতি’র জরুরী সভা অনুষ্ঠিত গরম থেকে বাঁচতে ট্রাফিক পুলিশদের এসি হেলমেট দিলো পশ্চিমবঙ্গ সরকার দক্ষিণ সুরমা উপজেলা প্রেসক্লাবের সভায় শ্রমিকদের যথাযথ মুল্যায়নের দাবী দক্ষিণ সুরমা উপজেলা নির্বাচনে প্রচার প্রচারণায় এগিয়ে জুয়েল আহমদ যারা কথায় কথায় স্যাংশনস দেয় তারা ঘরে ঢুকে মানুষ হত্যা করে যুক্তরাষ্ট্রকে উদ্দেশ্য করে শেখ হাসিনা সিলেট সিটি কর্পোরেশনের কর্মচারীর ফেসবুকে স্ট্যাটাস দিয়ে আত্মহত্যা

ব্রুনাইয়ে কুমিরের কামড়ে বাংলাদেশী যুবক নিহত

সিলেটের খোঁজখবর
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২৭ এপ্রিল, ২০২৩
  • ১৫৭ বার পঠিত

দক্ষিণ পূর্ব এশিয়ার দেশ ব্রুনাইয়ে কুমিরের কামড়ে সিলেটের জকিগঞ্জ উপজেলার একজনের মৃত্যুর খবর পাওয়া গেছে।

নিহত ব্যক্তি বিরশ্রী ইউপির দক্ষিণ বিপক গ্রামের বিপক গ্রামের মো. বুরহান উদ্দিন (৩৮)। স্থানীয় সূত্রে জানা গেছে, প্রায় ৮ মাস আগে জীবিকার তাগিদে দক্ষিণ বিপক গ্রামের মৃত সিদ্দেক আলীর ছেলে বুরহান উদ্দিন দক্ষিণ পূর্ব এশিয়ার দেশ ব্রুনাইয়ে পাড়ি জমান। তিনি ব্রুনাইয়ের লিমা মনি ওয়াছান এলাকায় থাকতেন।

মঙ্গলবার (২৫ এপ্রিল) বাংলাদেশ সময় দুপুর ২টার দিকে কর্মক্ষেত্রের কাছাকাছি এলাকায় তিনি কুমিরের আক্রমণের শিকার হন। তার চিৎকারে সহকর্মীরা এগিয়ে আসলেও উদ্ধার করতে পারেননি, কুমির টেনে নিয়ে যায়। পরে স্থানীয় প্রশাসনে লাশ উদ্ধার করে। বুধবার সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এমনটা প্রচার হয়।

তবে বুরহান উদ্দিনের মৃত্যুর ঘটনাকে রহস্যজনক বলে দাবী করছেন নিহতের ভাতিজা জুয়েল আহমদ। তিনি জানান, মঙ্গলবার বিকেলে ব্রুনাই থেকে বুরহান উদ্দিনের সহকর্মীরা কল দিয়ে কুমিরের আক্রমণের ঘটনা জানিয়েছেন। আজকে জানাগেছে ক্ষতবিক্ষত অবস্থায় লাশ উদ্ধার করা হয়েছে। এ মৃত্যুর পেছনে রহস্য থাকতে পারে। প্রকৃতপক্ষে তার চাচাকে কুমির আক্রমণ করেনি।

তার চাচাকে হত্যা করা হয়েছে বলে তিনি দাবী করেন তিনি। আসল ঘটনা ধামাচাপা দিতে কুমিরের আক্রমণে মৃত্যু ঘটেছে বলে প্রচার করা হয়েছে। কুমিরের কামড়ে মৃত্যু হয়েছে এমনটা তিনি মেনে নিতে পারছেন না।

হাসপাতালের ময়নাতদন্তের রিপোর্ট আসার পর মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে। নিহত বুরহান উদ্দিনের স্ত্রী ও এক শিশুবাচ্চা রয়েছে। প্রবাসী বুরহানের মর্মান্তিক মৃত্যুর ঘটনায় এলাকায় শোকের ছায়া দেখা দিয়েছে।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর










x