1. admin@sylheterkujkhobor.com : admin :
সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ১১:১০ পূর্বাহ্ন
শিরোনাম :
২৬নং ওয়ার্ড আওয়ামী লীগের নতুন কমিটিকে  অভিনন্দন জানিয়েছেন জেলা তাঁতী লীগের সভাপতি আলমগীর হোসেন প্রধানমন্ত্রীর জন্মদিনে জেলা তাঁতী লীগের আনন্দ মিছিল সিলেটে তিন ঘন্টা নগরবাসীকে ভূগিয়ে শ্রমিক অবরোধ প্রত্যাহার সিলেটে আয়ার সাথে ক্লিনিক মালিকের পরকিয়া থানায় মামলা আসামীরা পলাতক লালাবাজার ফাজিল (ডিগ্রি) মাদ্রাসার বিরুদ্ধে সামাজিক যোগাযোগে অপপ্রচার করে ভাবমূর্তি ক্ষুণ্ন করার প্রতিবাদে শিক্ষার্থীদের প্রতিবাদ সভা বিশ্বনাথে ৪ বছর বয়সে ‘বীর মুক্তিযোদ্ধা’ আগাম নির্বাচনী প্রচার নিয়ে তোলপাড় সৈয়দা সাজেদা চৌধুরীর মৃত্যুতে সিলেট জেলা তাঁতী লীগের শোক প্রকাশ- এডভোকেট নাসির উদ্দিন খান কে জেলা তাঁতী লীগের অভিনন্দন– দক্ষিণ সুরমা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে হয়রানি ভুক্তভোগীদের অভিযোগের পাহাড় লালাবাজারে বাসিয়া নদীতে নতুন সেতু নির্মান দাবী বারবার উপেক্ষিত

বড়লেখায় রাজমিস্ত্রি রুবেল হত্যাঃ দুবাই পালানোর সময় বিমানবন্দরে আসামি গ্রেফতার

সিলেটের খোঁজখবর
  • আপডেট সময় : মঙ্গলবার, ১০ মে, ২০২২
  • ১৪১ বার পঠিত

ডেস্ক: মৌলভীবাজারের বড়লেখায় রাজমিস্ত্রি রুবেল হত্যা মামলার আরেক আসামি সাইফুল ইসলামকে পুলিশ গ্রেফতার করেছে।

গ্রেফতার সাইফুল ইসলাম বড়লেখা সদর ইউনিয়নের কেছরিগুল এলাকার সজ্জাদ আলীর ছেলে এবং রুবেল হত্যা মামলার ৪ নম্বর আসামি।

পুলিশ জানায়, সাইফুল ইসলাম গ্রেফতার এড়াতে দুবাই পালিয়ে যাওয়ার চেষ্টা করছিল। গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার ভোর ৬টার দিকে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।

মামলার তদন্ত কর্মকর্তা বড়লেখা থানার এসআই হাবিবুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।

এ মামলায় এখন পর্যন্ত এজাহারনামীয় ১৫ আসামির মধ্যে ১০ জনকে গ্রেফতার করা হলো। বাকিদের গ্রেফতারে অভিযান চালছে।

গত ৮ এপ্রিল জুমার নামাজের সময় উপজেলার কেছরিগুল জামে মসজিদের ইমামকে নিয়ে ওই এলাকার জামাল আহমদের সঙ্গে বড়লেখা সদর ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের সাবেক মেম্বার সরফ উদ্দিন নবাবের কথাকাটাকাটি হয়।

এলাকার লোকজন বিষয়টি সমাধান করে দেন। আসর নামাজের সময় জামাল আহমদের ছেলে ও ভাতিজাদের সঙ্গে সরফ উদ্দিন নবাবের ছেলে ও ভাতিজাদের ঝগড়া হয়।

ঘটনার সময় রাজমিস্ত্রি রুবেল আহমদ কাজ শেষে বাড়িতে ফিরছিলেন। এ সময় তাকে জামাল আহমদের পক্ষের লোক ভেবে বর্তমান ইউপি মেম্বার সাবুল আহমদ ও তার ভাই সরফ উদ্দিন নবাব গংরা ধারালো অস্ত্র দিয়ে আঘাত করলে রুবেল মারা যান। রুবেলকে বাঁচাতে গিয়ে তার ভাই সুমন আহমদও আহত হন।




Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর










x