1. admin@sylheterkujkhobor.com : admin :
সোমবার, ২০ মে ২০২৪, ০৬:১৭ অপরাহ্ন
শিরোনাম :
দক্ষিণ সুরমায় গরু ছিনতাইয়ের ঘটনায় এক ছাত্রলীগ নেতাসহ ৮ জনের বিরুদ্ধে মামলা দক্ষিণ সুরমা উপজেলা প্রেসক্লাবের ২০২৪/২৬ মেয়াদের কমিটি ঘোষনা সভাপতি ফুলর সাধারণ সম্পাদক নুরুল ৬ষ্ঠ উপজেলা নির্বাচনঃ দক্ষিণ সুরমায় ত্রিমুখী লড়াইয়ের আভাস জালালাবাদ থানা রিকশা ও রিকশাভ্যান শ্রমিক ইউনিয়নের মে দিবস পালন দক্ষিণ সুরমা রেস্তোরা মালিক সমিতি’র জরুরী সভা অনুষ্ঠিত গরম থেকে বাঁচতে ট্রাফিক পুলিশদের এসি হেলমেট দিলো পশ্চিমবঙ্গ সরকার দক্ষিণ সুরমা উপজেলা প্রেসক্লাবের সভায় শ্রমিকদের যথাযথ মুল্যায়নের দাবী দক্ষিণ সুরমা উপজেলা নির্বাচনে প্রচার প্রচারণায় এগিয়ে জুয়েল আহমদ যারা কথায় কথায় স্যাংশনস দেয় তারা ঘরে ঢুকে মানুষ হত্যা করে যুক্তরাষ্ট্রকে উদ্দেশ্য করে শেখ হাসিনা সিলেট সিটি কর্পোরেশনের কর্মচারীর ফেসবুকে স্ট্যাটাস দিয়ে আত্মহত্যা

ওসমানী নগরে চলাচলের রাস্তা ও ব্রীজ নিয়ে দু’পক্ষের সংঘর্ষ আহত ২

সিলেটের খোঁজখবর
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১১ আগস্ট, ২০২২
  • ১৯২ বার পঠিত

সিলেট জেলার ওসমানিনগর উপজেলার উসমানপুর ইউনিয়ন এর পাঁচপাড়া গ্রামের আছাব মিয়া দীর্ঘ ৫০ বছরের চলাচলের একমাত্র ব্রীজ ভেঙ্গে ও রাস্তা বন্ধ করে দেয়ার অভিযোগ উঠেছে।
অভিযোগ সুত্রে জানা যায়, আছাব মিয়ার ভাই মনসু মিয়া ও ভাতিজারা মিজান ও মিটুন গত ১০ আগষ্ট হঠাৎ করে ব্রীজ ও রাস্তাটি তাদের দাবী করে  ভাঙ্গতে থাকে  তখন আছাব মিয়ার  দুই ছেলে সাহেল আহমদ ও তার ছোট ভাই বাধা দিলে দু পক্ষের সংঘর্ষ হয়। এতে আছাব মিয়ার ভাই ও ভাতিজারা তাদের সাথে থাকা দেশীয় অস্ত্র দিয়ে আক্রমণ করিলে শাহেল আহমদের মাথাসহ শরীরের বিভিন্ন জায়গায় মারাত্মক আঘাত পান। তাহার ছোট ভাইয়ের ও মারাত্মক জখম হয়।
এ বিষয়ে বসবাসরত ভুক্তভোগী অসুস্থ আছাব মিয়া জানান এ জমির  মৌরসি সুত্রে মালিক আমি ও আমার ভাই মনসু মিয়া কিন্তু আমার অংশের জায়গা জোর পুর্বক দখল করতে আমাকে ও আমার পরিবারকে বার বার হুমকি ও নির্যাতন করে আসছে আমার ভাই।
প্রতিবেশী রমজান মিয়া জানান আছাব মিয়া ও মনসু মিয়া তারা আপন দুই ভাই, কিন্তু তাদের বাবার জমি জামা নিয়ে বহু দিন হতে তাদের বিরোধ চলে আসতেছে এবং আমার জানামতে উক্ত ব্রীজ ও রাস্তা আছাব মিয়া বহু বছর হতে ভোগ করে আসতেছেন।
অপরদিকে আছাব মিয়ার ভাই মনসু ও তার ছেলেদের সাথে যোগাযোগ করা হলে তারা জানান, উক্ত বাড়ীর জায়গা ও রাস্তাটি আমার দাদা আমার বাবার নামে লিখে দিছেন তাই আমরা মৌরসীসুত্রে মালিক হই কিন্তু আমার চাচা আছাব মিয়া দখল করে ভোগ করতেছেন।
ওসমানীনগর থানার তদন্তকারী পুলিশ কর্মকর্তা এস আই নাছির জানান,আমি ঘটনাস্থলে গিয়ে দেখেছি, দীর্ঘ দিন ধরে উক্ত রাস্তা ও ব্রীজ দিয়ে আছাব আলী চলাচল করতেছেন কিন্ত পুর্ব শত্রুতার জেরে উনার ভাইয়ের সাথে বহু দিন ধরে এ রাস্তা নিয়ে বিরোধ চলতেছে। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর










x