1. admin@sylheterkujkhobor.com : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:৪৬ অপরাহ্ন

 মধ্যরাতে ৩ পুলিশ কর্মকর্তাকে কুপিয়ে আসামি ছিনতাই

সিলেটের খোঁজখবর
  • আপডেট সময় : সোমবার, ১৮ মার্চ, ২০২৪
  • ৬৭ বার পঠিত

ডেস্ক: মধ্যরাতে ৩ পুলিশ কর্মকর্তাকে কুপিয়ে আসামি ছিনতাই ময়মনসিংহের ত্রিশালে পুলিশের তিন কর্মকর্তাকে কুপিয়ে গ্রেফতারি পরোয়ানাভুক্ত আসামিকে ছিনিয়ে নেওয়ার ঘটনা ঘটেছে।

আহত পুলিশ কর্মকর্তারা ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে চিকিৎসাধীন আছেন। তাদের মধ্যে একজনের অবস্থা গুরুতর বলে জানা গেছে। রোববার (১৭ মার্চ) দিনগত রাত সাড়ে ১০টার দিকে ত্রিশালের ধানিখলা ইউনিয়নের শিমুলিয়াপাড়া এলাকায় এ ঘটনা ঘটেছে। বিজ্ঞাপন আহত পুলিশ কর্মকর্তারা হলেন, এসআই ইসমাইল হোসেন (৩০), এএসআই গোলাম রসুল (৩৫) ও এএসআই রাকিব (৩৯)।

তারা প্রত্যেকেই ত্রিশাল থানায় কর্মরত। ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (এসআই) মোহাম্মদ জাহাঙ্গীর জাগো নিউজকে এসব তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, এএসআই রাকিবের পেটে কোপ লেগেছে। তিনি অপারেশন থিয়েটারে আছেন। এসআই ইসমাইলের পিঠে ও এএসআই রসুলের কনুইয়ের উপরে কোপানোর আঘাত রয়েছে। শুরুতে রক্তক্ষণ বন্ধ হচ্ছিল না।

আহতদের বেডে পাঠানো হয়েছে। তাদের মধ্যে রাকিবের অবস্থা কিছুটা গুরুতর। ত্রিশাল থানার পরিদর্শক (তদন্ত) চাঁদ মিয়া জাগো নিউজকে জানিয়েছেন, বেদেনা নামে ওয়ারেন্টভুক্ত এক আসামিকে ধরতে ধানিখলা ইউনিয়নের শিমুলিয়াপাড়া এলাকায় যান ওই পুলিশ কর্মকর্তারা। আসামিকে বাড়িতে পেয়ে গ্রেফতার করতে চাইলে তার ছেলে নাইম ও হারুন এলোপাতাড়ি তিন পুলিশ কর্মকর্তাকে কুপিয়ে তার মাকে ছিনিয়ে নিয়ে যান। তিনি আরও বলেন, এ খবরে সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে গিয়ে আহত পুলিশ সদস্যদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। তবে আসামি বেদেনাসহ অন্যরা পালিয়ে গেছে। তাদের গ্রেফতারে অভিযান চলছে




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর










x