1. admin@sylheterkujkhobor.com : admin :
বুধবার, ১৮ মে ২০২২, ০৮:৫৭ পূর্বাহ্ন

মা ব্যাংকে গেলে ঐশি গলায় ওড়না পেছিয়ে নিজ ঘরের সিলিং ফ্যানের সাথে ঝুলছে

সিলেটের খোঁজখবর
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২১ এপ্রিল, ২০২২
  • ৪৮ বার পঠিত

ডেস্কঃ সুনামগঞ্জের ছাতক শহর থেকে আচল দাস ঐশি নামে ১৫ বছর বয়সী এক স্কুলছাত্রীর লাশ উদ্ধার করেছে থানাপুলিশ। মঙ্গলবার (১৯ এপ্রিল) রাতে পুলিশ নিহত ওই স্কুলছাত্রীর লাশের ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ সুরতহাল রিপোর্ট তৈরি শেষে ময়না তদন্তের জন্য সুনাগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠায়। ময়না তদন্ত শেষে বুধবার বিকালে তার সৎকার করা হয়।

সে পৌরসভার ৬নং ওয়ার্ডের বিদুৎ দাসের মেয়ে। পুলিশের ধারনা- ঐশি আত্নহত্যা করেছে। তবে আত্মহত্যার কারণ এখনও জানা যায়নি।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, নিহত ঐশি ছাতক বহুমুখী সরকারী মডেল স্কুলের নবম শ্রেণির ছাত্রী। তার মায়ের সাথে বাবা বিদ্যুৎ দাসের পারিবারিক কলহের কারনে সম্প্রতি ডিভোর্স হয়ে যায়। এরপর থেকে ঐশি বাগবাড়ী এলাকায় মায়ের সাথে বসবাস করতো। মঙ্গলবার বিকেলে মা পূরবী রানী ব্যানার্জী বাসা থেকে ব্যাংকে যান। কিছু সময় পর মা বাসায় ফিরে দেখতে পান তার মেয়ে ঐশি গলায় ওড়না পেছিয়ে নিজ ঘরের সিলিং ফ্যানের সাথে ঝুলছে। এসময় দ্রুত উপজেলা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

খবর পেয়ে থানাপুলিশ ঘটনাস্থল পরিদর্শন শেষে হাসপাতাল থেকে ওই স্কুল ছাত্রীর লাশ থানায় নিয়ে আসে। এ ঘটনায় রাতে থানায় অপমৃত্যুর মামলা দায়ের করা হয়।

থানার উপ-পরিদর্শক মো.মাহফুজুল হাসান বলেন, সুরতহাল রিপোর্ট অনুয়ায়ী ঘটনাটি আত্নহত্যা বলে ধারনা করা হচ্ছে। ময়না তদন্ত রিপোর্টে পাওয়ার পর মৃত্যুর প্রকৃত ঘটনা জানা যাবে।




Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর










x