1. admin@sylheterkujkhobor.com : admin :
মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ০৮:১৩ অপরাহ্ন
শিরোনাম :
সিলেটে তিন ঘন্টা নগরবাসীকে ভূগিয়ে শ্রমিক অবরোধ প্রত্যাহার সিলেটে আয়ার সাথে ক্লিনিক মালিকের পরকিয়া থানায় মামলা আসামীরা পলাতক লালাবাজার ফাজিল (ডিগ্রি) মাদ্রাসার বিরুদ্ধে সামাজিক যোগাযোগে অপপ্রচার করে ভাবমূর্তি ক্ষুণ্ন করার প্রতিবাদে শিক্ষার্থীদের প্রতিবাদ সভা বিশ্বনাথে ৪ বছর বয়সে ‘বীর মুক্তিযোদ্ধা’ আগাম নির্বাচনী প্রচার নিয়ে তোলপাড় সৈয়দা সাজেদা চৌধুরীর মৃত্যুতে সিলেট জেলা তাঁতী লীগের শোক প্রকাশ- এডভোকেট নাসির উদ্দিন খান কে জেলা তাঁতী লীগের অভিনন্দন– দক্ষিণ সুরমা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে হয়রানি ভুক্তভোগীদের অভিযোগের পাহাড় লালাবাজারে বাসিয়া নদীতে নতুন সেতু নির্মান দাবী বারবার উপেক্ষিত যৌতুকের মামলায় আগাম জামিন পেলেন ক্রিকেটার আল-আমিন টি২০ থেকে অবসর নিলেন মুশফিক

মুখোমুখি হচ্ছে চিরপ্রতিদ্বন্দী ব্রাজিল-আর্জেন্টিনা

সিলেটের খোঁজখবর
  • আপডেট সময় : বুধবার, ২০ এপ্রিল, ২০২২
  • ১৫৫ বার পঠিত
মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডে ফিরছে দক্ষিণ আমেরিকান ফুটবল পরাশক্তি আর্জেন্টিনা ও ব্রাজিল।

বুধবার অস্ট্রেলিয়ার ভিক্টোরিয়া প্রশাসনের তরফ থেকে এ তথ্য জনানো হয়। তারা জানায়, মেলবোর্নে এক লক্ষের বেশি দর্শকের সামনে খেলতে নামবে ব্রাজিল ও আর্জেন্টিনা। এই খেলার নাম দেওয়া হয়েছে ‘সুপারক্লাসিকো’।

কাতার বিশ্বকাপে তাঁরা মুখোমুখি হবেন কি না তা এখনও নিশ্চিত নয়। তবে তার আগেই প্রতিপক্ষ হিসাবে খেলতে লিওনেল মেসি ও নেইমার জুনিয়র। আগামী ১১ জুন অস্ট্রেলিয়াতে একটি প্রীতি ম্যাচে মুখোমুখি হবেন চিরপ্রতিদ্বন্দী দুই দল। সরকার আশা করছে এই ম্যাচটি ভিক্টোরিয়ান অর্থনীতিতে বহু মিলিয়ন ডলারের উন্নতি ঘটাবে এবং হাজার হাজার দর্শক মেলবোর্নে আকৃষ্ট করবে।




Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর










x