1. admin@sylheterkujkhobor.com : admin :
মঙ্গলবার, ১৭ মে ২০২২, ০৫:২৫ অপরাহ্ন

মোগলাবাজারের জালালপুরে দুই অপহরণকারী র‍্যাবের হাতে আটক

সিলেটের খোঁজখবর
  • আপডেট সময় : মঙ্গলবার, ১০ মে, ২০২২
  • ২২১৩ বার পঠিত

র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-৯ এর অভিযানে এসএমপি-সিলেটের মোগলাবাজার থানাধীন এলাকা থেকে চাঞ্চল্যকর কিশোরী অপহরণ ও গণধর্ষণ মামলায় প্রধান আসামি আব্দুল আলী ও মোঃ আলাউদ্দিনকে গ্রেফতার।মঙ্গলবার (১০ মে) র‌্যাব-৯ থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান মিডিয়া ইউংয়ের সহকারী পরিচালক (এএসপি) সোমেন মজুমদার।

প্রাপ্ত অভিযোগ ও গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৯, ইসলামপুর ক্যাম্প, সিলেটের একটি আভিযানিক দল ০৮ মে ২০২২ ইং তারিখ ২১৩০ ঘটিকায় এসএমপি সিলেট এর মোগলাবাজার থানাধীন জালালপুর বাজারস্থ জিতু মিয়ার কলোনীর ১২নং টিন সেড রুম হতে অপহরণকৃত কিশোরীকে উদ্ধার পূর্বক প্রধান দুইজন আসামীকে গ্রেফতার করে র‌্যাব-৯। গ্রেফতারকৃত ব্যক্তি সিলেট জেলার দক্ষিণ সুরমা থানাধীন জাফরাবাদ গ্রামের বাসিন্দা মৃত ইরফান আলীর ছেলে আব্দুল আলী (৪০) এবং একই জেলার মোগলাবাজার থানাধীন ছবদলপুর এলাকার বাসিন্দা মৃত আফতাব আলীর ছেলে মোঃ আলাউদ্দিন (৩২)।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত প্রধান আসামীদ্বয় জানায় যে, গত ২৯ এপ্রিল ২০২২ তারিখ সন্ধ্যা অনুমান ৬ ঘটিকার সময় ভিকটিম (১৭) তার নিজ বাড়ির পিছনের দিকে থাকাকালীন গ্রেফতারকৃত আসামীদ্বয় জোরপূর্বক ভিকটিমকে অপহরণ করে অজ্ঞাতনামা সিএনজিতে তুলে মুখে গামছা পেঁছিয়ে এসএমপি সিলেট এর মোগলাবাজার থানাধীন জালালপুর বাজারস্থ জিতু মিয়ার কলোনীর ১২নং টিন সেড রুমে নিয়ে আটক রেখে গ্রেফতারকৃত আসামীদ্বয় ও তাদের সাথে থাকা আরও ৪/৫ জন মিলে ভিকটিম (১৭) কে ৩০ এপ্রিল ২০২২ তারিখ অনুমান রাত ০৩০০ ঘটিকা হতে ০৮ এপ্রিল ২০২২ তারিখ আনুমানিক ২১৩০ ঘটিকা পর্যন্ত একের পর এক পালাক্রমে ইচ্ছার বিরুদ্ধে জোরপূর্বক ধর্ষণ করে।

পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য গ্রেফতারকৃত আসামীদ্বয়কে এসএমপি-সিলেটের মোগলাবাজার থানায় হস্তান্তর করা হয়েছে র‌্যাব এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায়।




Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর










x