1. admin@sylheterkujkhobor.com : admin :
বুধবার, ০১ ফেব্রুয়ারী ২০২৩, ০৯:৩১ পূর্বাহ্ন

যুক্তরাষ্ট্র গমন উপলক্ষে সিলেট জেলা তাঁতী লীগের সভাপতি আলমগীর হোসেনকে বিদায় সংবর্ধনা

সিলেটের খোঁজখবর
  • আপডেট সময় : বুধবার, ২১ ডিসেম্বর, ২০২২
  • ১৯৫ বার পঠিত

সিলেট জেলা তাঁতী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বিলাল আহমদ রাজুর উদ্যোগে সিলেট জেলা তাঁতী লীগের সভাপতি আলমগীর হোসেন যুক্তরাষ্ট্র গমন উপলক্ষে বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা এডভোকেট রফিকুল হক ও ২৬ নম্বর ওয়ার্ডের বারবার নির্বাচিত কাউন্সিলর তৌফিক বক্স লিপন মহানগর আওয়ামী লীগের সদস্য প্যানেল মেয়র ২৬ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আব্দুস সালাম সাহেদ, সাধারণ সম্পাদক বদরুল ইসলাম, জেলা তাঁতী লীগ সাবেক সদস্য মির্জা দুলাল আহম,দ তাঁতী লীগের সহ-সভাপতি মহিবুর রহমান, ২৬ নম্বর ওয়ার্ড যুবলীগের সহ-সভাপতি আব্দুল মমিন পান্না।

২৬ নম্বর ওয়ার্ড যুবলীগ ফয়সাল আহমদ, স্বর্ণশিক্ষা সাধারণ সম্পাদক সুমন আহমদ, ও টিপু বক্স, ফরহাদ আহমদ, ২৬ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগে ইউনিট কমিটির সাংগঠনিক সম্পাদক মুহিব তালুকদার, ছাত্রলীগ নেতা সাজেদ আহমদ হামিদুল ইসলাম ফাহাদ, জে কে হাবিব আলি, নেওয়ার সামী খাদেজ আহমদ ও সুদীপ দাস ওসমান তাওহীদ কবির অন্যান্য প্রমুখী

সভায় বক্তগন, প্রতিটি আন্দোলনে সংগ্রামে আলমগীর হোসেন এর অবদানের প্রশংসা করেন। বক্তাগন তার প্রবাস জীবনে তার ও তার পরিবারের মঙ্গল কামনা করেন। আলমগীর হোসেন -বলেন, তাকে উক্ত প্রদত্ত সংবর্ধনার জন্য আবেগ আপ্লুত হয়ে দলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন, এবং প্রবাস থেকেও দলের সব সময় আন্তরিক সহযোগিতার কথা ব্যক্ত করেন।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর










x