1. admin@sylheterkujkhobor.com : admin :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:২৬ অপরাহ্ন

রাস্তা থেকে তুলে নিয়ে স্কুলছাত্রীকে ধর্ষণ, ২ যুবক গ্রেফতার

সিলেটের খোঁজখবর
  • আপডেট সময় : রবিবার, ৮ মে, ২০২২
  • ২২৮ বার পঠিত

প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় টাঙ্গাইলের ভূঞাপুরে সপ্তম শ্রেণির এক স্কুলছাত্রীকে রাস্তা থেকে তুলে নিয়ে একাধিকবার ধর্ষণের অভিযোগ উঠেছে।

গ্রেফতার প্রধান আসামি ফারুক উপজেলার গাবসারা ইউনিয়নের বানিয়াবাড়ি গ্রামের নাজমুল প্রধানের ছেলে এবং তার সহযোগী বিলাল সিরাজগঞ্জ সদর উপজেলার হোসেনপুর উত্তরপাড়া গ্রামের সাইফুল ইসলামের ছেলে।

রোববার ভোরে ওই দুজনকে সিরাজগঞ্জ থেকে গ্রেফতার করা হয়। এর আগে ধর্ষণের ঘটনায় শনিবার সকালে ভুক্তভোগী স্কুলছাত্রীর বাবা বাদী হয়ে ভূঞাপুর থানায় ধর্ষণ ও অপহরণের মামলা করেন। মামলার পর অভিযান চালায় পুলিশ।

মামলাসূত্রে জানা যায়, ফারুক ওই স্কুলছাত্রীকে স্কুলে আসা-যাওয়াসহ বিভিন্ন সময়ে প্রেমের প্রস্তাব ও রাস্তাঘাটে উত্ত্যক্ত করত। এর প্রতিবাদ করলে তুলে নেওয়ার হুমকি দিত।

গত বৃহস্পতিবার সকালে স্কুলছাত্রী একা তার দাদার বাড়ি যাচ্ছিল। এ সময় ফারুক তার দলবল নিয়ে অপহরণ করে।

এর পর নৌকাযোগে প্রথমে সিরাজগঞ্জে তার এক বন্ধুর বাসায় নিয়ে ভয়ভীতি দেখিয়ে একাধিকবার ধর্ষণ করে ফারুক। তার পর সেখান থেকে ফারুক তার খালার বাসায় নিয়ে ফের ধর্ষণের পর শারীরিক নির্যাতন করে।

পরে অভিযুক্ত তার এক সহযোগী অপহরণকারীর বাড়িতে সন্ধ্যার দিকে স্কুলছাত্রীকে নিয়ে আসে ফারুক ও তার অন্য সহযোগীরা।

এর পর এ বিষয়টি ভুক্তভোগীর বাবা জানতে পেরে ওই দিন রাতেই ফারুকের বন্ধুর বাড়ি থেকে আত্মীয়স্বজন ও স্থানীয় মাতবরদের সঙ্গে নিয়ে স্কুলছাত্রীকে উদ্ধার করেন।

এ ব্যাপারে ভূঞাপুর থানার এসআই ফাহিম ফয়সাল সত্যতা নিশ্চিত করে জানান, ওই স্কুলছাত্রীকে অপহরণ ও ধর্ষণের অভিযোগে থানায় মামলা পর অভিযান চালিয়ে প্রধান আসামি ফারুকসহ তার সহযোগী বিলালকে সিরাজগঞ্জ থেকে গ্রেফতার করা হয়েছে।

তিনি আরও জানান, গ্রেফতারের পর সকালে টাঙ্গাইল আদালতে পাঠানো হয়েছে। অভিযুক্ত বাকি সহযোগীদের গ্রেফতারের চেষ্টা চলছে। অন্যদিকে মামলার পর স্কুলছাত্রীটিকে মেডিকেল পরীক্ষার জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর










x