1. admin@sylheterkujkhobor.com : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:২২ অপরাহ্ন

রুস্তমপুর আদর্শ উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সাথে প্রাক্তন শিক্ষার্থীদের মতবিনিময়

সিলেটের খোঁজখবর
  • আপডেট সময় : রবিবার, ৩ সেপ্টেম্বর, ২০২৩
  • ২৮ বার পঠিত

দক্ষিণ সুরমার সিলাম ইউনিয়নের রুস্তমপুর আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থীদের পূণর্মিলনী উপলক্ষ্যে বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সাথে মতবিনিময় করেছেন বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থীরা। শনিবার (২ সেপ্টেম্বর) সকাল ১১টায় রুস্তমপুর উচ্চ বিদ্যালয়ে অনুষ্ঠিত মতবিনিময় সভায় প্রাক্তন শিক্ষার্থী পূণর্মিলনী অনুষ্ঠানের প্রস্তুতি বিষয়ে আন্তরিক পরিবেশে গুরুত্বপূর্ণ আলোচনা অনুষ্ঠিত হয়।

বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি সৈয়দ আশরাফুজ্জামান এর সভাপতিত্বে ও বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থী মুত্তাকিম চৌধুরী মাসুমের পরিচালনায় অনুষ্ঠিত মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য ও সিলাম ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান সৈয়দ মকবুল হোসেন মাখন, সৈয়দ ফরহাদ হোসেন দবির, আওলাদ হোসেন, গোলাম মাহমুদ চৌধুরী।
প্রাক্তন শিক্ষার্থীদের মধ্যে উপস্থিত ছিলেন, জসিম উদ্দিন, রেজান আহমদ, রেদওয়ান আহমদ, আতিক মিয়া, ছানার আলী(সানোয়ার), শাহ দিলওয়ার আহমদ, আনোয়ার হোসেন, নুরমান আহমদ, গোলাম কিবরিয়া, আনহার মিয়া, সাইস্তা মিয়া, মুতলিব মিয়া, ফখরুল ইসলাম, সৈয়দ আমিনুল ইসলাম মাসুম প্রমুখ।
এসময় বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাহমুদ হোসেন, সহকারী প্রধান শিক্ষক আখতার হোসেন, শিক্ষক প্রতিনিধি আবদুল মুহিত ও সহকারী শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন।
প্রসঙ্গত, রুস্তমপুর উচ্চ বিদ্যালয়টি দীর্ঘ ৪৩ বছর যাবত এই এলাকার শিক্ষার বিস্তারে ভূমিকা রেখে আসছে। বর্তমানে এই বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র-ছাত্রীরা অনেকেই বিশ্বের বিভিন্ন দেশে বসবাস করছেন। তাই বাংলাদেশ ও বিশ্বের সকল প্রান্তের ছাত্রছাত্রীকে নিয়ে আগামীতে একটি পূণর্মিলনী অনুষ্ঠান আয়োজনের লক্ষ্যে সবাই একত্রে কাজ করে এগিয়ে যাচ্ছেন।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর










x