1. admin@sylheterkujkhobor.com : admin :
রবিবার, ২৬ জুন ২০২২, ০৭:২১ অপরাহ্ন
শিরোনাম :
আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে জেলা তাঁতী লীগের শ্রদ্ধাঞ্জলি অর্পণঃ সিলেট জেলা তাঁতী লীগের কার্যকরী কমিটির জরুরী সভা অনুষ্ঠিতঃ মিডিয়া বলে না? আমি বলি! আওয়ামী লীগের ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে জেলা তাঁতী লীগের শ্রদ্ধাঞ্জলি অর্পণঃ হেলিকপ্টারযোগে বন্যাকবলিত এলাকা পরিদর্শনে প্রধানমন্ত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা সিলেটবাসীর দুঃসময়ে পাশে রয়েছেন: হাবিবুর রহমান হাবিব প্রধানমন্ত্রী আসছেন মঙ্গলবার, হেলিকপ্টারে ঘুরে দেখবেন বন্যা পরিস্থিতি সিলেট অঞ্চলে বন্যার পানি নেমে যেতে এক সপ্তাহ সময় লাগতে পারে ডাকাত আতঙ্ক: গুজবকারীদের চিহ্নিত করা হচ্ছে ফেঞ্চুগঞ্জে বন্যার ভয়াবহ রূপ,৩০ হাজার পরিবার পানিবন্দি

র‍্যাবের ধাওয়া খেয়ে চোরাচালান রেখে পালাল গোয়াইনঘাটের চোরাকারবারি খায়রুল

সিলেটের খোঁজখবর
  • আপডেট সময় : শুক্রবার, ২৭ মে, ২০২২
  • ৪২ বার পঠিত

র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন র‍্যাব-৯’র ধাওয়া খেয়ে ভারতীয় চোরাচাল রেখে পালালো চোরাকারবারি ভূমিদস্যু খয়রুল ইসলাম। এ ঘটনায় উদ্ধারকৃত ভারতীয় চোরাচালানি পণ্য জব্দমূলে বৃহস্পতিবার গোয়াইনঘাট থানায় র‍্যাব বাদি হয়ে বিশেষ ক্ষমতা আইনে মামলা (নং-২৭ (৫)’২২) দায়ের করেছে।

মামলার একমাত্র আসামি পলাতক খয়রুল ইসলাম গোয়াইনঘাট উপজেলার সোনা টিলা গ্রামের সোনা মিয়ার ছেলে।

গোয়াইনঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে এম নজরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি শ্যামল সিলেটকে বলেন, বুধবার দুপুরে ভারতীয় বিস্কুট, সাবান ও কসমেটিক সামগ্রির একটি চোরাচালান দেশের অভ্যন্তরে নিয়ে ঢুকার সময় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালায় র‍্যাব-৯’র একটি টিম। র‍্যাবের উপস্থিতি টের পেয়ে চোলাচালান রেখে পালিয়ে যায় খায়রুল ইসলাম। জব্দকৃত মালামালে মূল্য ৯৭ হাজার টাকা হবে। আলামত হিসেবে এসব মালামালসহ বিশেষ ক্ষমতা আইনে পলাতক খায়রুলকে অভিযুক্ত করে র‍্যাবের পক্ষ থেকে মামলা রুজু করা হয়।

স্থানীয় সূত্র জানায়, খায়রুল ইসলাম দীর্ঘদিন ধরে চোরাচালানের সঙ্গে জড়িত। এছাড়া চোরাচালানি সিন্ডিকেটের মাধ্যমে সে এলাকায় ভূমি দস্যুতা করে আসছে।  তার বিরুদ্ধে জাফলং এলাকায় অন্তত ৮ একর জমি জবর দখল ছাড়াও আদালত কর্তৃক ডিক্রীকৃত ভূমিও জোরপূর্বক দখলের অভিযোগ রয়েছে।

জানা গেছে, স্থানীয় বাসিন্দা ব্যবসায়ী বাবলু বখতের ভূমিও জোরপূর্বক দখল করে নিয়েছে খায়রুল ইসলাম চক্র। তার বিরুদ্ধে ভয়ে কেউ থানায় অভিযোগ করতে যান না।

সূত্র জানায়, র‍্যাবের অভিযানে চোরাচালানি পণ্য রেখে পালিয়ে যাওয়ার পরও থানায় মামলা না হতে বিভিন্ন মাধ্যমে তদবির করায়। তবে তা বিফলে যায়।

ওসি জানিয়েছে, চোরাকারবারি খায়রুলকে ধরতে পুলিশি তৎপরতা চলছে।




Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর










x