1. admin@sylheterkujkhobor.com : admin :
বুধবার, ১৮ মে ২০২২, ০৯:০১ পূর্বাহ্ন

লালাবাজার আমার নির্বাচনী এলাকার একটি গুরুত্বপূর্ণ এলাকা- এমপি হাবিব

সিলেটের খোঁজখবর
  • আপডেট সময় : শনিবার, ২৩ এপ্রিল, ২০২২
  • ১৮৫ বার পঠিত

সিলেট-৩ আসনের এমপি, প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সদস্য হাবিবুর রহমান হাবিব বলেছেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার আন্তরিকতার কারণে সিলেট-৩ নির্বাচনী এলাকায় উন্নয়নের ধারা অব্যাহত রয়েছে। দক্ষিণ সুরমায় শেখ ফজিলাতুন্নেছা মেডিকেল বিশ্ববিদ্যায় হচ্ছে। বিগত দিনে ব্যাপক উন্নয়ন হয়েছে। আমি এই এলাকার জনপ্রতিনিধি হিসেবে নিরলস ভাবে কাজ করে যাচ্ছি। বর্তমান আওয়ামীলীগ সরকারের আমলের উন্নয়নে জনগণ সুফল ভোগ করতে সক্ষম হয়েছে। লালাবাজার আমার নির্বাচনী এলাকার একটি গুরুত্বপূর্ণ এলাকা। এই এলাকায় বেশ কয়েকটি রাস্তাসহ বিভিন্ন উন্নয়ন কার্যক্রম চলমান রয়েছে। শেখ হাসিনা ক্ষমতায় থাকলে উন্নয়ন থেকে জনগণ বঞ্চিত হবে না। উন্নয়নের স্বার্থে সকলকে ঐক্যবদ্ধ থাকার আহবান জানান।

এমপি হাবিবুর রহমান হাবিব শুক্রবার (২২ এপ্রিল) দক্ষিণ সুরমা উপজেলার লালাবাজার ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে লালাবাজার স্কুল এন্ড কলেজে এমপি ও ইউপি চেয়ারম্যানকে সংবর্ধনা ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

ইউনিয় আওয়ামী লীগের সভাপতি বুলবুল আহমদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মুহিত হোসেনের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট সালেহ আহমদ হিরা, উপ-প্রচার সম্পাদক মতিউর রহমান মতি, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শামীম আহমদ, সহসভাপতি রাজ্জাক হোসেন, মাসুক উদ্দিন আহমদ, রফিকুল ইসলাম, সাবেক ইউপি চেয়ারম্যান মঈনুল ইসলাম, যুগ্ম সম্পাদক বদরুল ইসলাম, বশির মিয়া, আব্দুল আহাদ, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক নজরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক তোয়াজিদুল হক তুহিন, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক অরুণ দেবনাত সাগর, রোশন আলী, দপ্তর সম্পাদক সুজন উদ্দিন খান, উপ-দপ্তর সম্পাদক ছদরুল ইসলাম।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগ নেতা নুরুজ্জামান, আব্দুল আউয়াল টিটু, আছাব আহমদ, লায়েক আহমদ জিকু, নজরুল হক, রফিকুল হক, খলিলুর রহমান, নেছার আলী, রাসেল আহমদ, দেলোয়ার হোসেন রানা, জেলা কৃষকলীগ সহ-সভাপতি জায়েদ আলী, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আশিক আলী, যুবলীগ নেতা নিজাম উদ্দিন, হেলাল আহমদ, রুহেল আহমদ, সাজ্জাদ মিয়া, বদরুল ইসলাম তুহিন প্রমুখ।




Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর










x