1. admin@sylheterkujkhobor.com : admin :
বুধবার, ১৮ মে ২০২২, ০৮:৫৪ পূর্বাহ্ন

শ্রীমঙ্গল সড়ক দুর্ঘটনায় সওজের সহকারী প্রকৌশলী নিহত

সিলেটের খোঁজখবর
  • আপডেট সময় : রবিবার, ২৭ মার্চ, ২০২২
  • ৩১ বার পঠিত

ডেস্কঃ মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলায় প্রাইভেটকারের সঙ্গে ট্রাকের মুখোমুখি সংঘর্ষে সড়ক ও জনপথ বিভাগের সহকারী প্রকৌশলী জহির আহমদ (৪০) নিহত হয়েছেন। আহত হয়েছেন মাসুদ রানা নামের আরেক সহকারী প্রকৌশলী।

শনিবার রাত ৯টার দিকে উপজেলার সদর ইউনিয়নে এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ জানায়, নিহত প্রকৌশলী জহির আহমদ (৪০) ও আহত মাসুদ রানা মৌলভীবাজার সড়ক ও জনপথ বিভাগে কর্মরত।  শ্রীমঙ্গল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামীম অর রশিদ তালুকদার এতথ্য নিশ্চিত করেন।

জানা গেছে, সহকারী প্রকৌশলী জহির আহমদ ও মাসুদ রানা শ্রীমঙ্গল থেকে মৌলভীবাজার শহরে যাচ্ছিলেন। শনিবার রাত ৯টার দিকে শ্রীমঙ্গল সদর ইউনিয়নের উত্তর ভাড়াউড়া এলাকায় বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে প্রাইভেট কারের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই সড়ক ও জনপথ বিভাগের সহকারী প্রকৌশলী জহির আহমদ নিহত হন।

খবর পেয়ে পুলিশ ও দমকল বাহিনী ঘটনাস্থলে গিয়ে  উদ্ধার করে দ্রুত মৌলভীবাজার সদর হাসপাতালে প্রেরণ করে। সেখানে কর্তব্যরত চিকিৎসক জহির আহমদকে মৃত ঘোষণা করে এবং আহত মাসুদ রানার অবস্থা অবনতি হলে দ্রুত তাকে সিলেট ওসমানী মেডিক্যাল হাসপাতালে রেফার্ড করে।

মৌলভীবাজার সড়ক ও জনপথ বিভাগের অফিস সহকারী মো.মাসুক আহমদ জানান, সড়ক দুর্ঘটনায় ঘটনাস্থলে জহির আহমদ মারা যান। আহত মাসুদ রানাকে সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। তার অবস্থা আশংকাজনক।




Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর










x