1. admin@sylheterkujkhobor.com : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:৫৯ অপরাহ্ন

সরকারের উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে নৌকায় ভোটদানের বিকল্প নেই – সেলিনা মোমেন

সিলেটের খোঁজখবর
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২৮ ডিসেম্বর, ২০২৩
  • ৮৭ বার পঠিত

সিলেট-১ আসনে আ’লীগ মনোনীত প্রার্থী, পররাষ্ট্রমন্ত্রী ড. একে আবদুল মোমেন’র স্ত্রী, বিশিষ্ট নারীনেত্রী ও সমাজসেবী সেলিনা মোমেন বলেছেন, বিশ্ব প্রশংসিত বর্তমান সরকারের উন্নয়ন কর্মকান্ডের ধারাবাহিকতা অব্যাহত রাখতে স্বাধীনতার প্রতীক, আ’লীগের নৌকায় ভোটদানের কোন বিকল্প নেই।
তিনি বলেন, দেশপ্রেমিক ও সচেতন ভোটার মাত্রই আগামী ৭ জানুয়ারি নির্বাচনের দিন নির্দ্বিধায় নৌকায় ভোট প্রদান করবেন। কারণ এই নৌকায়-ই এ দেশের মানুষকে মুক্তির স্বাদ এনে দিয়েছে।
সেলিনা মোমেন আরো বলেন, আপনাদের মনোনীত প্রার্থী ড. একে আবদুল মোমেন আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন একজন ‘ডিপ্লোমেট’। বিশ্বের অনেক দেশের গণ্যমান্য ও রাষ্ট্রনেতাদের সাথে তাঁর সু-সম্পর্ক রয়েছে। কিন্তু জনসেবা তথা সিলেটবাসীর কাঙ্খিত উন্নয়নের লক্ষ্যেই তিনি রাজনীতিতে যোগ দিয়ে আজ জনগণের দরোজায় দরোজায় গিয়ে নৌকার জন্য ভোট প্রার্থনা করছেন। পারিবারিক ঐতিহ্যের সুত্র ধরে মেধা ও মননের সংমিশ্রণেই ড. মোমেনের মধ্যে রয়েছে মানবতাবোধ ও দেশপ্রেম। তাঁর মতো আপাদমস্তক একজন ভদ্রলোক ও কর্মউদ্যমী ব্যক্তিকে নৌকায় ভোট দিয়ে নির্বাচিত করলে আপনারা সিলেটের কাঙ্খিত উন্নয়ন পাবেন, ইনশাল্লাহ।
২৭ ডিসেম্বর বুধবার সকালে নগরির ২৫নং ওয়ার্ডের মোমিনখলাস্থ সিলেট সিটি কর্পোরেশনের সাবেক কাউন্সিলর আশিক আহমদের বাসভবন প্রাঙ্গনে নৌকা মার্কার নির্বাচনী প্রচারণা সভায় প্রধান অতিথি’র বক্তব্যে তিনি একথাগুলো বলেন। মহিলা আ’লীগ সিলেট নগর শাখার সাধারণ সম্পাদক আছমা কামরানের সভাপতিত্বে এতে বিশেষ অতিথি ছিলেন জেলা মহিলা আ’লীগের সাধারণ সম্পাদক হেলেনা আহমেদ, বিশিষ্ট নারীনেত্রী ও সমাজসেবী বেগম শিফা হাফিজ, কেন্দ্রীয় মহিলা আ’লীগের নির্বাহী সদস্য সাবিনা সুলতানা, সাবেক সিটি কাউন্সিলর আশিক আহমদ, মহিলা আ’লীগ নগর শাখার সাবেক সহ-সভাপতি মারিয়াম চৌধুরী মাম্মি, সিটি কাউন্সিলর হাজেরা বেগম ও সাবেক সিটি কাউন্সিলর আছমা বেগম।
স্বাগত বক্তব্য রাখেন ওয়ার্ড আ’লীগ সভাপতি আনছার আহমদ কয়েছ। বক্তব্য রাখেন, ওয়ার্ড আ’লীগ নেত্রী খয়রুন নেছা শেলী, সালমা বেগম প্রমুখ। সভা পরিচালনা করেন ওয়ার্ড আ’লীগ নেত্রী দিলরুবা খানম। শুরুতে পবিত্র কোরআন থেকে তেলওয়াত করেন ওয়ার্ড আ’লীগ নেত্রী নাজমা বেগম।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর










x