1. admin@sylheterkujkhobor.com : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:১১ অপরাহ্ন

সাংবাদিক জাবেদ এমরানকে স্বাদ এন্ড কোং এর সম্মাননা প্রদান

সিলেটের খোঁজখবর
  • আপডেট সময় : রবিবার, ৩ সেপ্টেম্বর, ২০২৩
  • ১১৪ বার পঠিত

নিজস্ব সংবাদদাতা : সমাজসেবায় সরকারি সনদ প্রাপ্ত ব্যক্তিত্ব, কবি ও সাংবাদিক শেখ জাবেদ আহমদ এমরান (জাবেদ এমরান) সোসাইটি অব জাতীয় গণমাধ্যম কমিশন (রেজিঃ নং-৪৭৩৬৯০) সিলেট বিভাগীয় কমিটির সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়ায় সম্মাননা প্রদান করেছে স্বাদ এন্ড কোং।

শনিবার (০২ সেপ্টেম্বর) বিকেলে নগরীর মির্জাজাঙ্গালস্থ সোসাইটির কার্যালয়ে জাবেদ এমরানের হাতে সম্মাননা স্মারক তোলে দেন স্বাদ এন্ড কোং এর স্টেশন রোড শাখার ম্যানেজার তাহিম আহমদ সহ অতিথিবৃন্দ।

সম্মাননা স্মারক প্রদান অনুষ্ঠানে ও সোসাইটির মাসিক সভায় সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি ডেইলি মর্নিং অবজারভারের আব্দুল মুক্তাদির।

সোসাইটি অব জাতীয় গণমাধ্যম কমিশন সিলেট বিভাগীয় কমিটির সাধারণ সম্পাদক ও দৈনিক সিলেট বাণীর জাবেদ এমরানের সঞ্চালনায় আরো ছিলেন, সিনিয়র সহ-সভাপতি ও দৈনিক বাংলাদেশ সমাচারের সুনির্মল সেন, সিনিয়র সহ-সাধারণ সম্পাদক ও দৈনিক ভোরের ডাকের আজিজুল হক, সহ-সাধারণ সম্পাদক ও দৈনিক শায়েস্তাগঞ্জের বাণীর মহিবুর রহমান, সাংগঠনিক সম্পাদক ও দৈনিক বাংলাদেশ সমাচারের মোশারফ হোসেন খাঁন, সহ-সাংগঠনিক সম্পাদক ও দৈনিক সিলেট বাণীর ফয়ছল খাঁন, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক ও দৈনিক অগ্নিশিখার নুরুল আমিন খাঁন, গণমাধ্যম বিষয়ক সম্পাদক ও দৈনিক শায়েস্তাগঞ্জের বাণীর হাবিবুর রহমান এবং সহ-গণমাধ্যম বিষয়ক সম্পাদক ও দৈনিক জৈন্তা বার্তার জাহিদুল ইসলাম জাহিদ প্রমুখ।

সম্মাননা স্মারক প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে থাকতে সদয় সম্মতি জ্ঞাপন করেছিলেন সোসাইটি অব জাতীয় গণমাধ্যম কমিশন কেন্দ্রীয় কমিটির অর্থ সম্পাদক কামাল খাঁন। একই সময় অন্য আরেকটি অনুষ্ঠান থাকায় তিনি সোসাইটির নেতৃবৃন্দের সাথে অনুষ্ঠান শুরুর পূর্বে স্বাক্ষাৎ করে সবিনয়ে বিদায় নেন।

অনুষ্ঠানে বক্তারা বলেন, খাদ্য জগতে দেশের জনপ্রিয় ও সুনামধন্য ব্যান্ড স্বাদ এন্ড কোং আজ যাকে সম্মাননা প্রদান করছে তা নিঃসন্দেহে একটি মহৎ কাজ। কলম সৈনিক জাবেদ এমরান দেড়যুগ ধরে সুনামের সাথে সামাজের অবহেলিত, বঞ্চিত, নিপীড়িত মানুষের কথা তোলে ধরছেন। লেখনির মাধ্যমে প্রতিবাদী হয়েছেন দুর্নীতি, অপরাধ ও অসংগতির বিরুদ্ধে। সমাজ সেবায় যিনি জাতীয়ভাবে স্বীকৃতি পেয়েছেন এমন একজন ব্যক্তিকে বেছে নেয়ায় তারা স্বাদ এন্ড কোং কে ধন্যবাদ জানান। ভালো কাজের উৎসাহ ও মন্দ কাজের প্রতিবাদ করলে সমাজ তার কাঙ্ক্ষিত লক্ষে পৌঁছাতে পারবে।

সম্মাননা স্মারক গ্রহণকালে জাবেদ এমরান তার বক্তব্যে বলেন, আমি স্কুল জীবন থেকে এখন পর্যন্ত আর্ত মানবতায় কাজ করে যাচ্ছি। নিয়মিত রক্তদান করে অন্যকে রক্তদানে উৎসাহিত করছি। কাজের স্বীকৃতি হিসেবে সরকারের পাশাপাশি অনেক ব্যক্তি, প্রতিষ্ঠান আমার কাজকে সম্মান দেখিয়েছে। তাদের উৎসাহ, অনুপ্রেরণা অনেকদূর এগিয়ে যেতে চাই। তাকে মূল্যায়ন করায় তিনি স্বাদ এন্ড কোং কে ধন্যবাদ জানিয়ে অনুষ্ঠানের সকলকে কৃতজ্ঞতা জানান।

বিজ্ঞপ্তি




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর










x