1. admin@sylheterkujkhobor.com : admin :
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:৫৩ অপরাহ্ন

সিলেটের গোলাপগঞ্জে আওয়ামী লীগ নেতার হাত কেটে দিল দুর্বৃত্তরা

সিলেটের খোঁজখবর
  • আপডেট সময় : রবিবার, ২৪ এপ্রিল, ২০২২
  • ১৭৩ বার পঠিত

সিলেটের গোলাপগঞ্জ উপজেলার আমুড়া ইউনিয়নে ছিনু মিয়া চৌধুরী নামে এক আওয়ামী লীগ নেতার বাম হাত কেটে ফেলেছে দুর্বৃত্তরা।

শুক্রবার (২৩ এপ্রিল) বিকেল ৫টার পাওনা টাকা নিয়ে বিরোধের জেরে আমুড়া ইউনিয়নের শীলঘাট কুমারপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

গুরুতর আহত আওয়ামী লীগ নেতা ছিনু মিয়া চৌধুরী আমুড়া ইউনিয়নের ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সহ সাংগঠনিক সম্পাদক ও আমুড়া ইউনিয়নের শীলঘাট গ্রামের মৃত হিরা মিয়া চৌধুরীর ছেলে।

আহত ছিনু মিয়া চৌধুরীর ভাতিজা সালমান আহমদ চৌধুরী জানান, আমার চাচা ছিনু মিয়া মাটি কাটার ঠিকাদার। তিনি মাটি কাটা বাবৎ আব্দুল মন্নানের নিকট ২ লক্ষ ৭০ হাজার টাকা পেতেন। এই পাওনা টাকা আব্দুল মন্নানের কাছে চাইলে তা কাল হয়ে দাঁড়ায় আমার চাচার জন্য। শুক্রবার আমার চাচা ছিনু মিয়া বাড়িতে আসার পথে শীলঘাট কুমারপাড়া এলাকায় আসামাত্র পূর্ব পরিকল্পিত ভাবে হত্যার উদ্দেশ্যে দেশীয় অস্ত্রসজ্জিত হয়ে আব্দুল মন্নান তার ছেলে সহ আরো ৬/৭ জনকে নিয়ে আমার চাচার উপর হামলা করে। এসময় দায়ের কোপে আমার চাচার বাম হাত বিচ্ছিন্ন হয়ে যায়। এসময় স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে এবং পরে উন্নত চিকিৎসার জন্য বর্তমানে গুরুতর আহত ছিনু মিয়া চৌধুরীকে উন্নত চিকিৎসার জন্য ঢাকার শেখ হাসিনা বার্ন ইনস্টিটিউট হাসপাতালে নেওয়া হয়েছে। এঘটনায় ছিনু মিয়া চৌধুরীর ভাতিজা সালমান আহমদ চৌধুরী একই ইউনিয়নের শীলঘাট রংপুর গ্রামের মৃত হবিব আলীর পুত্র আব্দুল মন্নানকে প্রধান আসামী করে ৭জনের নাম উল্লেখ করে গোলাপগঞ্জ মডেল থানায় একটি মামলা দায়ের করেছেন। এ ঘটনার পর পুলিশ অভিযান চালিয়ে একজনকে আটক করেছে।

এ ব্যাপারে গোলাপগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ হারুনর রশীদ চৌধুরী জানান, এ ঘটনায় থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। ঘটনার পর পুলিশ একজনকে আটক করে আদালতে প্রেরণ করেছে। বাকি আসামিদের গ্রেফতারে অভিযান চলছে।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর










x